Breaking News

আমরা ৩ থেকে ৭৭ হয়েছি, আগামীদিনে ১৭৭ হবঃ শুভেন্দু

Post Views: website counter

 

“আমরা ৩ থেকে ৭৭ হয়েছি। আগামীদিনে ১৭৭ হব।”  হুংকার ছাড়লেন নন্দীগ্রামের বিজেপির বিধায়ক তথা রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। রবিবার দুপুরে তমলুকে দলের একটি অনুষ্ঠানে উপস্থিত হন শুভেন্দু। সেখানে তিনি এই দাবি করেন। একই সাথে সাম্প্রতিক ইয়াশ ঘুর্ণিঝড়েত জেরে বেশ কয়েকজন ক্ষতিগ্রস্ত মানুষদের হাতে ত্রিপল সামগ্রী তুলে দেন শুভেন্দু অধিকারী । বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী ছাড়াও উপস্থিত ছিলেন তমলুক সাংগঠনিক জেলা বিজেপির সভাপতি নবারুণ নায়েক সহ অন্যান্যরা।

রাজ্য বিজেপির পূর্ব ঘোষণা অনুযায়ী রবিবার সকাল থেকে রাজ্যের বিভিন্ন প্রান্তে পশ্চিমবঙ্গ দিবস পালন করা হয়। বেশ কয়েক জায়গায় বৃক্ষরোপণের পাশাপাশি রক্তদান শিবিরেরও আয়োজন করা হয়। তমলুকেও বিজেপি নগর মন্ডলের তরফ থেকে রক্তের সংকট মোচন করতে একটি রক্তদান শিবিরের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত হন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। পশ্চিমবঙ্গ দিবস পালন নিয়ে রাজ্যের বর্তমান সরকার ও গত সরকারকে তোপ দাগেন তিনি।

তিনি বলেন, “আজকের দিনটির তাৎপর্য আমরা সকলে জানি। কিন্তু দুর্ভাগ্যের বিষয় পশ্চিমবঙ্গের সরকার এই দিনটি পালন করে না। আগে যারা ছিল তারাও করতো না এবং এখন যারা আছে তারাও করে না। আমরা ক্ষমতায় এলে পশ্চিমবঙ্গ দিবস মর্যাদার সঙ্গে পালিত হবে। তার কারণ নতুন প্রজন্ম তারা কেউ জানে না কেন আমরা ভারতবর্ষে আছি। ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় যদি ধরাধামে না আসতেন তাহলে আমরা পাকিস্তানের নাগরিক হতাম এবং ইসলামাবাদ বা ঢাকা হত আমাদের রাজধানী। ইসলামিক রাজ্যে আমাদের থাকতে হতো। আমরা এই যে ভারত মাতার সন্তান হিসেবে বসবাস করছি তার সুযোগটা ডঃ শ্যামাপ্রসাদ মুখোপাধ্যায় আমাদের দিয়ে গেছেন।”

গত কয়েকদিন আগেই অভিষেক বন্দ্যোপাধ্যায়কে চড় মারা যুবক দেবাশীষ আচার্যের রহস্য মৃত্যু হয়েছে। সেই ঘটনায় শুভেন্দু অধিকারীকে প্রশ্ন করা হলে তিনি বলেন, “আমি এটা নিয়ে ব্যক্তিগত কোন মন্তব্য করব না। সোশ্যাল মিডিয়ায় প্রচুর পোস্ট হয়েছে। তার পরিবার এবং বাবা যেটা চাইবেন সেটা হবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *