Breaking News

ভোট পরবর্তী সন্ত্রাসঃনন্দীগ্রামে দলীয় কর্মীদের পাশে অগ্নিমিত্রা পাল

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুরে নন্দীগ্রাম জুড়ে বিজেপি করার অপরাধে সাধারন মহিলা ও পুরুষ সর্মথকদের মারধর করা হচ্ছে বলে অভিযোগ। উল্লেখ্য রাজ্যের একাধিক জায়গায় এখনও ভোট পরবর্তী অশান্তি অব্যাহত।

এই অবস্থাতে বৃহস্পতিবার নন্দীগ্রাম বিধানসভায় এলাকার ভোট-পরবর্তী সন্ত্রাস কবলিত একাধিক এলাকা পরিদর্শন করতে এলেন বিধায়ক তথা বিজেপি মহিলা মোর্চা’র রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পাল। পরে স্থানীয় বিধায়ক শুভেন্দু অধিকারীর নিজস্ব কার্যালয়ে এদিন আক্রান্ত বিজেপি কর্মীদের সঙ্গে কথা বলেন বিজেপি রাজ্য মহিলা মোর্চার সভাপতি।বিরুলিয়া’র কাছে সভানেত্রী কে কাছে পেয়ে বিজেপি সমর্থকরা তুলে ধরেন তাদের অভিযোগের কথা।

স্থানীয় মানুষদের সঙ্গে কথা বলে তাদের পাশে থাকার বার্তা দেন বিজেপি মহিলা মোর্চা রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পাল।

এলাকার স্থানীয় বাসিন্দা এক মহিলা বলেন আমি একজন মহিলা হয়ে বলতে চাই, মহিলারা যেভাবে অত্যচারিত হচ্ছে মুখে বলা যাবেনা। বিজেপি করার অপরাধে বহু মহিলার রাস্তায় শাড়ি খুলে নেওয়া হুমকি দেওয়া হচ্ছে।

নন্দীগ্রামে বিধানসভা এলাকার বিজেপি নেতাদের দাবি ভোটের রেজাল্ট বের হওয়ার পর এই মুহূর্তে ঘর ছাড়া বহু মহিলা বিজেপি কর্মী সর্মথকরা। নন্দীগ্রামে জিতলেও ভারতীয় জনতা পার্টি সরকার গড়তে পারেনি। তাই প্রতিনিয়তঃ আক্রান্ত হতে হচ্ছে বিজেপি কর্মীরা। প্রশাসনের কাছে অভিযোগ জানিয়েও কোনো লাভ হচ্ছে না বলে অভিযোগ।

বিজেপি মহিলা মোর্চা রাজ্য সভাপতি অগ্নিমিত্রা পাল বলেন ” ভোটের ফল ঘোষনা পর প্রচুর মহিলা এখনোও ঘরছাড়া। সন্ত্রাস কবলিত এলাকা ঘুরে দেখলাম। পুলিশ কোন সহযোগিতা করছে না “।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *