Breaking News

করোনা আক্রান্তদের বাড়িতে সুষম খাদ্য পৌঁছে দিচ্ছে শিক্ষকেরা

Post Views: website counter

 

মারন কোভিড ১৯ ভাইরাস সারা দেশের সাথে পূর্ব মেদিনীপুর জেলায় দ্রুত হারে ছড়িয়ে পড়ছে । সারা জেলা জুড়ে কোভিডের আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে ।

জেলা জুড়ে মৃত্যুর মিছিল চলছে । হলদিয়া বিধানসভা এলাকার সুতাহাটা ও হলদিয়া পৌরসভার কোভিড ১৯ সংখ্যা দিন দিন বেড়েই চলেছে । আজকের দিনে প্রায় আক্রান্ত সংখ্যা প্রায় একহাজার ।

হলদিয়া পৌরসভা এবং সুতাহাটা পঞ্চায়েত সমিতি স্বাস্থ্য দফতরের উদ্যোগে তৈরি করা হয়েছে ট্রাক ফোর্স । ২৪ ঘন্টা মানুষের পাশে থাকার জন্য এই উদ্যোগ । বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠন চালু করেছে কমিউনিটি কিচেন ,রান্না খাবার কোভিড আক্রান্তের বাড়িতে পৌঁছে দিচ্ছেন ।

করোনা প্রকোপ রোধের জন্যে লকডাউন করেছে সরকার। অষ্টম  দিন কর্মহীন অবস্থায় বাড়িতে রয়েছেন । যারা দিন আনে দিন খায় তাদের জন্যই সুতাহাটা পঞ্চায়েত সমিতি এলাকায় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে রান্না খাবার পৌঁছে দিচ্ছেন । এবার তৃনমূল কংগ্রেসের পশ্চিমবঙ্গ প্রাথমিক শিক্ষক সংগঠনের থেকে কোভিড আক্রান্তের বাড়িতে গিয়ে ডিম আপেল এবং মৌসুমী লেবু পৌঁছে দিলেন ।

যারা সংক্রামিত হয়েছিল  তাদের সুষম খাদ্যের প্রয়োজন । সে কথা মাথায় রেখেই সুতাহাটা পঞ্চায়েত সমিতির সহ-সভাপতি পূর্ব মেদিনীপুর জেলা তৃণমূল কংগ্রেস মুখপাত্র তাপস কুমার মাইতি উদ্যোগ নিয়ে এলাকার শিক্ষক সংগঠনের প্রচেষ্টায় কোভিড আক্রান্তের বাড়িতে ডিম, মৌসুমী এবং আপেল পৌঁছে দিলেন । উপস্থিত ছিলেন চৈতন্যপুর গ্রাম পঞ্চায়েতের উপপ্রধান তপন মান্না সুতাহাটা চক্রের শিক্ষক সংগঠনের নেতৃবৃন্দ ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *