Breaking News

কোলাঘাটে পথ দুর্ঘটনায় মৃত ৩ জনঃআশংকাজনক আরো তিন জন

Post Views: website counter

 

পথ দুর্ঘটনার কবলে পড়ে একসাথে মৃত্যু হল তিন জন ফুল ব্যাবসায়ীর।মর্মান্তিক এই পথ দুর্ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাটে ৬ নং জাতীয় সড়কে । ভয়াবহ এই দুর্ঘটনার কবলে পড়ে গুরুতর জখম অবস্থায় আরও তিনজন ফুল ব্যাবসায়ী তমলুক হাসপাতালে আশাঙ্খজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে।

বৃহস্পতিবার সকাল ৯ টা নাগাদ কোলাঘাট ব্রীজ সংলগ্ন এলাকায় দুর্ঘটনাটি ঘটছে। এরপর প্রতিবাদে স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। অবরোধ জেরে জাতীয় সড়ক অবরুদ্ধ হয়ে পড়ে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে ।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, এদিন সকালে কোলাঘাট ব্রীজের কাছে একটি ডাম্পারটি নিয়ন্ত্রন হারিয়ে লরিতে ধাক্কা মারে। তারপরেও আরও তিনটি বাইককে চাপা দেয়। এর ফলে জখম হন তিনটি বাইকের থাকা ছয়জন ফুল ব্যাবসায়ী।
দুর্ঘটনা স্থলে দু’জন বাইক আরোহীর মৃত্যু হয়। স্থানীয়রা ছুটে এসে বাকী আহতদের মেচেদা হাসপাতালে পাঠানো ব্যবস্থা করেন। তার পাশাপাশি স্থানীয় বাসিন্দারা জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখাতে থাকে। খবর পেয়ে ছুটে আসে কোলাঘাট থানার পুলিশ। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে আরও একজনের মৃত্যু হয়। পুলিশ বুঝিয়ে অবরোধ তুলে দেয়।

ঘাতক ডাম্পারটি উদ্ধার করে নিয়ে আসে পুলিশ। তবে চালক পলাতক। মৃত তিনজনের নাম এখনোও জানা যায়নি। পরিচয় উদ্ধার করতে পুলিশ তদন্তে শুরু করেছে। বাকী আরও তিনজন তমলুক হাসপাতালে আশাঙ্খজনক অবস্থায় চিকিৎসাধীন রয়েছে। পাশাপাশি পুলিশ তিনটি বাইক উদ্ধার করে নিয়ে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *