Breaking News

শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স এর উৎসব অফার

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

হিন্দুদের একটি পবিত্র দিন “‘অক্ষয়-তৃতীয়া”‘, যার অর্থ ‘অন্তহীন সম্পদের তৃতীয় দিন’, একটি খুব শুভ দিন কারণ এই দিনেই বহু ঐশ্বরিক ঘটনা ঘটেছিল। এই দিনেই শ্রীকৃষ্ণ পাণ্ডবদের নির্বাসনের সময় দ্রৌপদীর কাছে ‘অক্ষয়-পাত্র’ অর্থাৎ অফুরান খাদ্য সরবরাহের পাত্র উপহার দিয়েছিলেন।

এবং এই দিনেই ‘অন্ন ও পুষ্টির দেবী অন্নপূর্ণা জন্মগ্রহণ করেছিলেন, ‘কুবের’ ধনের ঈশ্বর হিসাবে স্বীকৃত হন এবং বেদ ব্যাস মহাকাব্য রচনা করার জন্য ভগবান গণেশকে মহাভারত পাঠ করা শুরু করেছিলেন। এছাড়াও, এই দিনেই পবিত্র গঙ্গা পৃথিবীতে নেমেছিল। এই দিন সমস্ত অন্তহীনতা নির্দেশ করে।

‘অক্ষয়-তৃতীয়া’ তাই আমাদের জন্য অত্যন্ত কল্যাণময় দিন সে কারণেই, এই শুভদিন উপলক্ষে লোকেরা স্বর্ণ ও হীরার গহনা কেনেন এবং পরিবারের ভাগ্য এবং উন্নতির জন্য প্রার্থনা করেন। এই সব কথা জানালেন শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স এর কর্ণধার রূপক সাহা।

তিনি বলেন  প্রতি বছরের মতো, শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্স গ্রাহকদের জন্য নিয়ে এসেছে বিশেষ উৎসব অফার। এর মধ্যে রয়েছে প্রতিটি ক্রয়ের সাথে আশ্বাসিত সোনার মুদ্রা (সোনার গহনাগুলির জন্য সর্বনিম্ন ১৫ গ্রাম মূল্য এবং হীরার গহনার জন্য ₹৭৫,000/- টাকা অবধি রয়েছে এবং এই মানগুলির নিচে গহনা কেনার জন্য আশ্বাসপ্রাপ্ত উপহার রয়েছে)।

স্বর্ণ জুয়েলারীতে মেকিং চার্জ ২০% ছাড়, হীরা জুয়েলারীর মেকিং চার্জের উপর ১০০% ছাড়, ১৫% ছাড় জেমস এবং পছন্দসই পাথরের উপর , স্বর্ণ মুদ্রার দৈনিক লাকি ড্র ১০০ গ্রামের গোল্ড কয়েনের মেগা ড্র (১০ টি ১০ গ্রামের সোনার কয়েন)। সব মিলিয়ে গ্রাহকদের জন্য অনেক চমক ভরা উপহার নিয়ে আসছে ‘অক্ষয়-তৃতীয়া’ এর এই প্যাকেজ। রূপক বাবু আরও বলেন এছাড়াও, ‘সোনায় সোহাগা’ (স্বর্ণ ও ডায়মন্ড জুয়েলারী কেনার জন্য বিশেষ ছাড়ের স্কিম) এবং পুরনো সোনার এক্সচেঞ্জ সুবিধাটিও এই শোরুমে পাওয়া যাবে।

এই বছর, করোনার কারণে, সমস্ত শোরুমে সামাজিক দূরত্ব সহ সমস্ত কোভিড বিধি বজায় রাখা হচ্ছে , পর্যায়ক্রমিক ভাবে স্যানিটাইজেশন, হাত ধোয়া এবং কর্মচারীরাও মুখে মাস্ক, গ্লাভস পরে থাকছেন – যেহেতু গ্রাহকদের নিরাপদে রাখা আমাদের একান্ত কাম্য। গ্রাহকদেরও মাস্ক পরে আসার অনুরোধ করা হচ্ছে।

গ্রাহক নিয়মবিধি মেনে শোরুমে আসছেন। ‘শুভ অক্ষয়-তৃতীয়া’ অফারটি রাসবিহারী অ্যাভেনিউ, বেহালা, বারাসাত শ্যাম সুন্দর কোম্পানি জুয়েলার্সের সমস্ত শো-রুমে ৪ মে থেকে ২৩ মে পর্যন্ত চলবে (দুপুর ৩টে থেকে-বিকেল ৫টা ) আর অনলাইনে যে কোনো সময় এবং সমস্ত বড় ডেবিট / ক্রেডিট কার্ড গ্রহণ করা হবে। রূপক বাবু বলেন আমাদের যে কোনো শোরুমে গেলে মন মাতানো ডিজাইনের গহনা দেখতে পাবেন দাম মধ্যবিত্তের সাধ্যের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *