Breaking News

কাঁথি পৌরসভায় রাজ্যের মন্ত্রী অখিল গিরিকে সম্বর্ধনা জ্ঞাপন

Post Views: website counter

 

রাজ্য সরকারের মৎস্য দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অখিল গিরিকে সম্বর্ধিত করা হল ।পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলী ও কর্মীদের পক্ষ থেকে বুধবার পৌরসভার সভাগৃহে এই সম্বর্ধনা জ্ঞাপন করা হয়।

সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলীর চেয়ারপারসন সিদ্ধার্থ মাইতি। বক্তব্য রাখেন মৎস্য দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অখিল গিরি, পৌর প্রশাসকমন্ডলীর সদস্য মামুদ হোসেন, সুবল মান্না, হাবিবুর রহমান, রত্নদীপ মান্না, সেক সাবুল প্রমুখ ।

কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলীর সদস্য সুপ্রকাশ গিরি এক শুভেচ্ছা বার্তায় সভার সাফল্য কামনা করে বার্তা পাঠান।

পৌরসভার চেয়ারপারসন সিদ্ধার্থ মাইতি মৎস্য মন্ত্রী অখিল গিরি কে পুষ্পস্তবক, মানপত্র ও উপহার সামগ্রী প্রদান করে সম্বর্ধিত করেন।

রাজ্য সরকারের ভারপ্রাপ্ত মৎস্য মন্ত্রী অখিল গিরি বলেন কাঁথি শহর সকলের প্রাণের শহর,শান্তির নীড়।জেলার বিভিন্ন প্রান্তের মানুষ কাঁথি শহরে জায়গা কিনে ঘরবাড়ি করেন শান্তির খোঁজে। সকলকে আপামর নাগরিকদের শান্তি ও সুরক্ষা কে নিশ্চিত করার দায়িত্ব আমাদের নিতে হবে।

জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নির্দেশিত পথে কাঁথি মহকুমা তথা জেলার শান্তি ও উন্নয়নের জয়যাত্রাকে গতিশীল করতে হবে। কাঁথি পৌরসভা কোভিড ভ্যাকসিন প্রয়োগের ক্ষেত্রে রাজ্যে প্রথম স্হান অধিকার করায় সন্তোষ প্রকাশ করেন অখিল গিরি। কাঁথি পৌরসভার অধরা উন্নয়ন কে পূরণ করতে অঙ্গীকারবদ্ধ বলে জানান মৎস্য দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অখিল গিরি।

কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলীর সদস্য মামুদ হোসেন বলেন কাঁথি পৌরসভা এলাকায় শান্তি,সম্প্রীতি ও সৌহার্দ্যের বাতাবরণ কে অক্ষুণ্ণ রাখাই আমাদের দায়িত্ব ও কর্তব্য হওয়া উচিত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *