Breaking News

মৎস্যমন্ত্রী অখিল গিরিকে সম্বর্ধনা প্রদান

Post Views: website counter

পশ্চিমবঙ্গ সরকারের মৎস্য দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অখিল গিরিকে কাঁথি পৌরসভার ৪ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের উদ্যোগে দারুয়া ময়দানে সম্বর্ধনা জ্ঞাপন করা হয় ।

কোভিড বিধি মেনে সংক্ষিপ্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৪ নং ওয়ার্ড তৃণমূল কংগ্রেসের নেতা জুবায়ের বিন রব।

সম্বর্ধনা জ্ঞাপন অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৎস্য দপ্তরের ভারপ্রাপ্ত মন্ত্রী অখিল গিরি, জেলা তৃণমূল কংগ্রেসের কো অর্ডিনেটার তথা প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, পৌরসভার প্রশাসক মন্ডলীর সদস্য রত্নদীপ মান্না, পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের কোমেন্টর হাবিবুর রহমান, কাঁথি মুসলিম শরাহ্ কমিটির সভাপতি আবদুর রহমান মণি,রীনা দাস,সেক রাহেদ উদ্দিন, মোসাদ্দক আলি খাঁন প্রমুখ নেতৃবৃন্দ । এদিনের সভাতে বিভিন্ন সংস্থার পক্ষ থেকে রাজ্যের মন্ত্রী অখিল গিরিকে পুষ্পস্তবক, উত্তরীয় ও কলম দিয়ে সম্বর্ধিত করা হয় ।

কাঁথি পৌরসভার প্রশাসকমন্ডলীর সদস্য মামুদ হোসেন তাঁর বক্তব্যে অখিল গিরিকে জেলা তৃণমূল কংগ্রেসের আদি ও ভিত্তি প্রদানকারী নেতা হিসাবে অভিহিত করেন । সরল,সাদাসিধা ও প্রকৃত মাটির নেতা অখিল গিরি কে রাজ্য সরকারের মন্ত্রীসভায় অন্তর্ভুক্ত করার জন্য জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন মামুদ হোসেন ।

মন্ত্রী অখিল গিরি দারুয়া এলাকার সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ ভাবে জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে শান্তি,সম্প্রীতি ও উন্নয়নের জয়যাত্রায় সামিল হওয়ার জন্য আহ্বান জানান ।
তিনি আসন্ন পবিত্র ঈদ – উল- ফিতর উপলক্ষে আগাম শুভেচ্ছা জ্ঞাপন করেন । অখিল বাবু সুখে-দুঃখে এলাকাবাসীর পাশে থাকার অঙ্গীকার করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *