Breaking News

ফেসবুকে ধর্ষন নিয়ে উস্কানিমুলক পোস্টঃ গ্রেফতার বিজেপি কর্মী

Post Views: website counter

 

সোশ্যাল মিডিয়ায়  উস্কানি মূলক পোষ্ট করার অভিযোগে এক বিজেপি সমর্থক যুবককে গ্রেফতার করলো পুলিশ। ধৃত যুবক পূর্ব মেদিনীপুর জেলার পটাশপুর এলাকার বাসিন্দা বলে জানা গেছে। রাজ্যের নির্বাচনের ফল প্রকাশ্যে আসার পর থেকেই ভুয়ো পোস্টে ভরছে সোস্যাল মিডিয়া।এর জেরে বহু এলাকায় কোথাও রাজনৈতিক আবার কোথাও ধর্মীয় অসন্তোষের জেরে সংঘর্ষ ছড়াচ্ছে।এর পরেই পুলিশের থেকে হুশিয়ারি দেওয়া হয়, ভুয়ো কিংবা উস্কানীমুলক কোন পোস্ট সোস্যাল মিডিয়ায় করলে সেই ব্যাক্তির বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যাবস্থা গ্রহন করা হবে ।

এর পরেও এই যুবক উস্কানিমুলক পোস্ট করে সোস্যাল মিডিয়ায়।ঘটনাটা নজরে আসতেই পুলিশ নড়েচড়ে বসে ।এটা জানতে পেরে অভিযুক্ত আত্মগোপন করে ।তবে রাতভর অভিযান চালিয়ে পটাশপুর থানার পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ধৃত ইন্দ্রজিত বারিকের বাড়ী পটাশপুর থানার কানপুর গ্রামে। রবিবার ধৃতকে কাঁথি আদালতে তোলা হয়। গ্রেফতার হওয়া যুবক পুলিশের কাছে নিজেকে সক্রিয় বিজেপি কর্মী স্বীকার করে নিয়েছে বলে সুত্রের থেকে জানা গেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, গত দিন কয়েক ধরে লাগাতার সোশ্যাল মিডিয়া ফেসবুকে উস্কানি মূলক পোস্ট করেছিল ইন্দ্রজিৎ। তার মধ্যে বেশীর ভাগই ধর্ষন বিষয়ের উস্কানি মূলক পোষ্ট । এই পোষ্ট গুলি রীতিমত ভাইরাল হয়ে যায়। শনিবার এই বিষয়ে পটাশপুর থানার লিখিত অভিযোগ দায়ের হয়েছে।এর পরেই অভিযান চালিয়ে পুলিশ অভিযুক্ত যুবককে গ্রেফতার করে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গেছে এলাকার আরো কয়েকজন বিজেপি সমর্থকের সোস্যাল একাউন্টের উপরেও নজর রেখেছে প্রশাসন।কয়েক দিন আগেও এই একাউন্ট গুলি থেকে উস্কানিমুলক পোস্ট করা হয়েছিলো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *