Breaking News

নন্দীগ্রামে কেন্দ্রীয় প্রতিনিধি দলঃতৃনমূলের অভিযোগ একপেশে তদন্ত

Post Views: website counter

 

বিধানসভা ভোট পরবর্তী হিংসার অভিযোগ খতিয়ে দেখতে এসেও পক্ষপাতের অভিযোগে অভিযুক্ত হল কেন্দ্রীয় প্রতিনিধি দল । রাজ্যের শাসক দল তৃনমূলের অভিযোগ তাঁরাও আক্রান্ত।অথচ তাঁদের কথা শোনার কোন ইচ্ছা প্রকাশ করলোনা কেন্দ্রীয় প্রতিনিধি দল ।

শনিবার বিকালে পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে এলেন কেন্দ্রীয় প্রতিনিধি দলের সদস্যরা ৷ কেন্দ্রীয় প্রতিনিধি দল নন্দীগ্রামে পৌঁছাতেই তাঁদের সামনে কান্নায় ভেঙে পড়লেন বিজেপি কর্মীরা ।

এদিন নন্দীগ্রাম ১ নম্বর ব্লকের হরিপুর হেলিপ্যাডে হেলিকপ্টার থেকে নামেন তাঁরা । নন্দীগ্রামের বেশ কিছু এলাকা পরিদর্শন করবেন স্বরাষ্ট্রমন্ত্রকের অতিরিক্ত সচিব গোবিন্দ মোহনের নেতৃত্বাধীন প্রতিনিধি দল । মূলত কেন্দেমারি সহ যে এলাকাগুলি থেকে ভোট পরবর্তী হিংসার অভিযোগ উঠেছে, সেই সব এলাকা ঘুরে দেখবেন তাঁরা ৷ কথা বলবেন ক্ষতিগ্রস্ত বিজেপি কর্মী ও গ্রামবাসীদের সঙ্গে ।

অভিযোগ বিগত কয়েকদিন ধরেই বিজেপি কর্মী ও গ্রামবাসীদের ওপর শাসক আশ্রিত দুষ্কৃতীদের হামলার ঘটনায় রণক্ষেত্রের চেহারা নিয়েছে নন্দীগ্রাম ১ নম্বর ও ২ নম্বর ব্লকের একাধিক এলাকা । শতাধিক বাড়িঘর ভাঙচুরের অভিযোগ উঠেছে । আজ কেন্দ্রীয় প্রতিনিধি দল যাবতীয় অভিযোগ গুলি খতিয়ে দেখেন ।

অপরদিকে তৃনমূলের থেকে কেন্দ্রীয় বাহিনীর বিরুদ্ধে পক্ষপাত্তিতের অভিযোগ আনা হয়েছে। তৃনমুলের ব্লক সভাপতি স্বদেশ দাস বলেন কেন্দ্রীয় বাহিনী এলো কাদের কাছে গেল আমরা জানতে পারলামনা।আমাদের সাথে যোগাযোগ করলে আমরা দেখাতাম বিজেপি কি ভাবে সন্ত্রাসের পরিবেশ তৈরী করার চেষ্টা করেছে। ওদের দুষ্কৃতীদের হাতে কি ভাবে তৃনমুল কর্মীরা আক্রান্ত হয়েছে তুলে ধরতাম

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *