Breaking News

নন্দীগ্রাম বিধানসভার পুর্ণগননার দাবীতে হলদিয়ায় গননা কেন্দ্রের সামনে অবস্থান

Post Views: website counter

 

নন্দীগ্রাম বিধানসভা কেন্দ্রের বর্তমানের
প্রকাশিত ফলাফল বাতিল করে নতুন করে ফের গননার দাবীতে উত্তাল পূর্ব মেদীপুরের শিল্প শহর।
বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে নির্বাচন কমিশনার জয়ী বলে ঘোষণা করার পর থেকেই প্রতিবাদে আন্দোলনে নামলো যুব তৃনমূল কংগ্রেসের কর্মী সমর্থকেরা।

মমতার দাবি মত এই কেন্দ্রে পুনর্গণনার দাবি নিয়ে শিল্প শহর হলদিয়া মঞ্জুশ্রী মোড়ে অবস্থান বিক্ষোভে শুরু করে। ফলে গণনা কেন্দ্রে আসা-যাওয়া সম্পূর্ণভাবে বন্ধ হয়ে যায়। শুভেন্দুর জয়ীর সার্টিফিকেট আনতে এসেও বাধার সম্মুখীন হয়।
মঞ্জুশ্রী মোড়ে তৃনমূলের কর্মী-সমর্থকরা পুর্নগননার দাবি নিয়ে রাতভোর অবস্থান বিক্ষোভ দেখায়।

সোমবারও সকাল থেকে অবস্থান বিক্ষোভ চলছে। নেতৃত্ব দেন জেলা তৃণমূল যুব কংগ্রেস সভাপতি সুপ্রকাশ গিরি এবং সহ-সভাপতিও হলদিয়া পৌরসভার চেয়ারম্যান ইন কাউন্সিলর আজগর আলী পল্টু। ফলে, নানা অসুবিধার সম্মুখীন হয়ে পড়ে কারখানার শ্রমিক থেকে আমজনতা। গণনা কেন্দ্রে আটকে থাকা নির্বাচন প্রতিনিধি থেকে পুলিশ প্রশাসন। ঘটনাস্থলে বিশাল পুলিশবাহিনী ও কেন্দ্র বাহিনী। তা সত্ত্বেও অবরোধ তুলতে ব্যর্থ।

অবরোধকারীদের প্রশ্ন, রিটার্নিং অফিসার কিসের ভিত্তিতে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীকে জিতেছে। আন্দোলনকারীরা হুমকী দিয়েছে যতক্ষণ না পুনরায় গননা না হয় ততক্ষন অবরোধ চালিয়ে যাবে। পুনর্গণনা না হওয়া পর্যন্ত স্কুলের ভিতর থেকে কোন ইভিএম বাক্স অন্য কোথাও নিয়ে যেতে দেবে না ।তার জন্য তারা পথ আটকে ধরনায় বসে থাকবে।

যুব তৃনমূলের পূর্ব মেদিনীপুরের সভাপতি সুপ্রকাশ গিরি বলেন অমিত শাহদের নির্দেশ মত নির্বাচন কমিশন চক্রান্ত করে এই নোংরামী করেছে।এমন নীচু মানসিকতার আমরা নিন্দা করছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *