Breaking News

ফটোফিনিসে শুভেন্দুর পাশে থাকলো নন্দীগ্রাম

Post Views: website counter

মমতা বন্দ্যোপাধ্যায় নাকি শুভেন্দু অধিকারী ? এই প্রশ্নে নন্দীগ্রাম থাকলো শুভেন্দু অধিকারীর পাশেই।রবিবার বিকালের দিকে বিভিন্ন চ্যানেলে নন্দীগ্রাম বিধানসভা আসন থেকে তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ১২০০ ভোটে জয়ী ঘোষনা করা হয় ।তবে নির্বাচন কমিশনের সুত্র অন্য কথা বলছে।নির্বাচন কমিশন সুত্রে জানা গেছে নন্দীগ্রাম আসন থেকে ১৭৩৬টি ভোটে জয়ী হয়েছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী ।

ফলে নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায় জিতেছেন, নাকি শুভেন্দু অধিকারী জিতেছেন তা নিয়ে ধোঁয়াশা দেখা দেয়। সংবাদসংস্থা এএনআই টুইট করে জানায়, হাড্ডাহাড্ডি লড়াইয়ের পরে ১২০০ ভোটে জিতেছেন মমতা। কিন্তু পরে জানা যায় শুভেন্দু জিতেছেন। এই ঘটনা নিয়ে কমিশনের উপর ক্ষোভ প্রকাশ করলেন মমতা।

বললেন, ‘নন্দীগ্রামের মানুষের রায় মেনে নিচ্ছি। কিন্তু ওখানে ভোট লুঠ হয়েছে। আদালতে যাব আমরা।’ভোটগণনা ঘিরে এই বিভ্রান্তিতে চাপে পড়েছে নির্বাচন কমিশন। সেই দিকে তাকিয়ে আপাতত ফলাফল ঘোষণা স্থগিত থাকলো নন্দীগ্রামের। নতুন করে গণনা হতে পারে। এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেবেন রিটার্নিং অফিসার। জানালেন রাজ্যের মুখ্য নির্বাচনী আধিকারিক আরিজ আফতাব।

নির্বাচন কমিশনের থেকে জানা গেছে এই কেন্দ্রে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর প্রাপ্ত ভোট ১ লক্ষ ৯ হাজার ৬৭৩টি।অপরদিকে তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রাপ্ত ভোট ১লক্ষ ৭ হাজার ৯৩৭টি।অর্থাৎ ব্যাবধান ১হাজার ৭৩৬টি। অন্যদিকে এবারের বিধানসভা নির্বাচনে প্রচারে ঝড় তুললেও ভোটে সেই অর্থে প্রভাব দেখাতে পারলেন না সংযুক্ত মোর্চার সিপিএম প্রার্থী মিনাক্ষী মুখার্জী।তাঁর ঝুলিতে এলো মাত্র ৬ হাজার ১৯৮টি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *