Breaking News

দক্ষিন কাঁথি,উত্তর কাঁথি ও খেজুরীতে জয়ী বিজেপি

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি ও উত্তর কাঁথি বিধানসভায় জয়ী হল বিজেপি প্রার্থীরা । বিধানসভা নির্বাচনে প্রথমবার লড়াই করতে নেমেই চমক দিলেন খেজুরীর বিজেপি প্রার্থী শান্তনু প্রামানিক ও উত্তর কাঁথির সুমিতা সিনহা । উল্লেখ্য কাঁথি পৌরসভার প্রাক্তন কাউন্সিলার সুমিতা সিনহা এর আগে জনপ্রতিনিধি নির্বাচিত হলেও , এই প্রথমবার নির্বাচনে দাঁড়িয়েছিলেন শান্তনু প্রামানিক ।

অপর দিকে এই দুই কেন্দ্রে প্ররাজিত তৃনমূল প্রার্থীদের মধ্যে খেজুরীর ডাঃ পার্থ প্রতিম দাস এর আগেও এই আসনে লড়াই করে পরাজিত হয়েছিলেন । বর্তমানে তিনি পূর্ব মেদিনীপুর জেলা পরিষদের জন স্বাস্থ্য কর্মাধ্যক্ষ । অন্য দিকে উত্তর কাঁথি বিধানসভা কেন্দ্রের তৃনমূল প্রার্থী তরুন জানা প্রথমবার বিধায়ক নির্বাচনে লড়লেও তিনি বিগত কয়েক বছর ধরে দেশপ্রাণ পঞ্চায়েত সমিতির সভাপতি ও সহ সভাপতির দায়িত্ব পালন করছেন ।

দক্ষিন কাঁথিতেও নতুন মুখ এনে বাজিমাত করলো বিজেপি । এই আসনে বিজেপি প্রার্থী অরূপ দাস জয়ী হয়েছেন । তিনি প্রথমবার নির্বাচনে লড়লেন ।তাঁর প্রতিদ্বন্ধি তৃনমূলের প্রার্থী জ্যোতির্ময় কর তিন বারের বিধায়ক ছিলেন । রাজ্যের সমবায় মন্ত্রীত্ব সামলেছেন । সব মিলিয়ে এই তিন কেন্দ্রে নতুন মুখ এনে বাজিমাত করলো বিজেপি ।

দক্ষিন কাঁথি
বিজেপি – অরূপ দাস – ৯৭,২২০
তৃনমূল – জ্যোতির্ময় কর – ৮৭,০৭২

উত্তর কাঁথি
বিজেপি – সুমিতা সিনহা – ১,১২,৬৭৭
তৃনমূল – তরুন জানা – ১,০৯,১১৬

খেজুরী
বিজেপি – শান্তনু প্রামানিক – ১,০৯,৩১৯
তৃনমূল – ডাঃ পার্থপ্রতিম দাস – ৯১,৪৮০

এই রেজাল্ট জানার পরে বিজেপির কর্মী সমর্থকদের মধ্যে উচ্ছ্বাস উৎসাহ চোখে পড়ার মতো

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *