Breaking News

নন্দীগ্রামে পঞ্চায়েত অফিসে চুরিঃতৃনমূল-বিজেপির তরজা

Post Views: website counter

৮ দফায় রাজ্যের ২৯৪টা আসনে ভোট গ্রহন শেষ হয়েছে।মাঝে আর মাত্র ৪৮টা ঘন্টা।তারপরেই ২০২১ সালের বিধানসভা নির্বাচনের ভোট গণনা । তার ৫০-৫৫ ঘন্টা আগেই নন্দীগ্রামে পঞ্চায়েত অফিসে চুরির ঘটনায় চাঞ্চল্য ছড়ালো।

পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের আমদাবাদ ১ নম্বর গ্রাম পঞ্চায়েত অফিসের তালা ভেঙে গুরুত্বপূর্ন নথিপত্র, কম্পিউটার এর হার্ড ডিস্ক ইত্যাদি চুরি করে নিয়ে গেল দুষ্কৃতীর দল।বৃহস্পতিবার গভীর রাতে এই চুরির ঘটনাটা ঘটেছে।শুক্রবার সকালে ঘটনাটা সামনে আসতেই চাঞ্চল্য ছড়ায়।

চুরির এই ঘটনায় বিজেপির তরফ থেকে অভিযোগ এর তীর গ্রাম পঞ্চায়েত এর প্রধান সহ তৃণমূল নেতৃত্বের বিরুদ্ধে।

স্থানীয় বিজেপি কর্মীদের অভিযোগ গতকাল রাতে পরিকল্পনা করে পঞ্চায়েত অফিসে সব লাইট বন্ধ রাখা ছিল। বিজেপির আরও অভিযোগ এই আলো বন্ধ রেখে পঞ্চায়েত অফিস এ বিভিন্ন কাগজপত্র সরিয়েছে তৃণমূল।

বিজেপির দাবি রবিবার নির্বাচনের ফল ঘোষনা হবে ।রাজ্যের ক্ষমতায় আসবে বিজেপি । এর পর দুর্নীতি প্রকাশ্যে পারে । এই দুর্নীতি যাতে প্রকাশ্যে না আসে তার জন্যেই এই কান্ড ঘটানো হল।তৃনমূল অবশ্য একে বিজেপির অলিক কল্পনা বলে দাবি করেছে। তৃনমূল নেতাদের দাবি এবারের নির্বাচনে নন্দীগ্রাম সহ রাজ্যের সর্বত্র বিজেপির পরাজয় নিশ্চিত।সেটা বুঝতে পেরেই একটা চুরির ঘটনার সাথে নাম জড়িয়ে দিয়ে তৃনমূলকে বদনাম করার চেষ্টা করছে।

এই চুরির সাথে বিজেপির কেউ কেউ জড়িত কিনা সেই প্রশ্ন তুলেছেন তাঁরা।সব মিলিয়ে এই চুরির ঘটনাকে ঘিরে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে নন্দীগ্রাম থানার পুলিশ গিয়ে তদন্ত শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *