Breaking News

থানার হাজত থেকে পালালো ধর্ষন কান্ডের আসামী

Post Views: website counter

কাঁথির পর এবার শিল্প শহর হলদিয়ায় থানার হাজত থেকে পুলিশের চোখে ধুলো দিয়ে পালিয়ে গেল ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত এক যুবক।ঘটনাটা জানাজানি হতেই চাঞ্চল্য ছড়ায়। এই ঘটনা আবারও একবার পূর্ব মেদিনীপুর জেলাবাসীকে কাঁথি থানায় এর আগে একবার ঘটে যাওয়া ঘটনা মনে করিয়ে দিলো।

বিষয়টা জানাজানি হতেই আসামীকে ধরতে পুলিশের তৎপরতা শুরু হয়ে যায়।অবশেষে কয়েক ঘণ্টার মধ্যে অভিযুক্ত পলাতক যুবককে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্ত যুবকের নাম রাজু মন্ডল (২৭)। অভিযুক্তের বাড়ী হলদিয়ার সুতাহাটা থানার কুমারচক গ্রামে।

এই বিষয়ে হলদিয়ার এক পুলিশ আধিকারিক বলেন  ভোটের কারণে থানায় ফোর্স কম রয়েছে। এর সুযোগ নিয়েই বাথরুমে যাওয়ার নাম করে পালিয়ে যায় অভিযুক্ত। তবে কয়েক ঘন্টা মধ্যে অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। ধৃত যুবকের বিরুদ্ধে পৃথক পৃথক মামলার রুজু করা হয়েছে।
পুলিশ ঘটনাটাকে ধামাচাপা দেওয়ার চেষ্টা করলেও শিল্প শহরের বাসিন্দারা নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন ।

পুলিশ সূত্রে জানা গেছে, গত কয়েক মাস আগে পূর্ব মেদিনীপুর জেলার শিল্পনগরী হলদিয়ার সুতাহাটা থানার এলাকায় এক যুবতীকে ধর্ষন করে রাজু মণ্ডল । এরপর ওই ধর্ষিতা যুবতীর হলদিয়া মহিলা থানার অভিযোগ দায়ের করেন। তদন্তে নামে হলদিয়া মহিলা থানার পুলিশ।বেশ কয়েকবার অভিযান চালিয়ে অবশেষে ধর্ষনের অভিযুক্ত রাজু মণ্ডলকে গ্রেফতার করে। এরপর হলদিয়া মহকুমা আদালত থেকে তদন্ত স্বার্থে অভিযুক্তকে নিজেদের হেফাজতে নেয় পুলিশ। থানা হাজাতের থাকাকালীন বাথরুমে যাওয়ার নাম করে সেখান থেকে পুলিশের চোখে ধুলে দিয়ে পালিয়ে যায় অভিযুক্ত রাজু।

ঘটনার জানাজানি হতেই ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে পড়ে। অভিযুক্তকে ধরতে জোরদার তল্লাশি শুরু করেন পুলিশ। পাশাপাশি অভিয়ুক্ত যুবকের বাড়ীতে হাজির হয় পুলিশ কর্মীরা। বাড়িতে না পেয়ে গোটা এলাকায় তল্লাশি শুরু করে। পূর্ব মেদিনীপুর জেলার সব থানাতে ছবি পাঠিয়ে সর্তক করা হয়। কয়েক ঘন্টা মধ্যে হলদিয়া তাজনগর থেকে অভিযুক্তকে গ্রেফতার করে। ধৃতকে আবারও হলদিয়া আদালতে হাজির করে পুলিশ। বিচারক জামিন নাকচ করে পুলিশ হেফাজতের নির্দেশ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *