Breaking News

বাসন্তী পুজায় নক আউট ক্রিকেট প্রতিযোগিতা

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ৩ ব্লকের দইসাই বেঙ্গল ক্লাবের বাসন্তী পুজা ও গ্রামীন মেলা উপলক্ষে ৭ দিন ব্যাপি ৮ দলিয় নক আউট ক্রিকেট প্রতিযোগিতা শেষ হলো ।

প্রচুর দর্শক এর উপস্থিতিতে করোনা সরকারি নিয়মবিধি মেনে দর্শকাসনে বসেছিলেন ।

ফাইনালে যে দুটি দল পরস্পর মুখামুখি হয় তারা হল ভোলেবাবা ক্রিকেট একাদশ ও আন্তরিক একাদশ। টসে জিতে ভোলেবাবা ক্রিকেট একাদশ। তারা প্রতিপক্ষ আন্তরিক একাদশকে প্রথমে ব্যাট করতে পাঠায় নির্ধারিত ১২ ওভারে ৭ উইকেট হারিয়ে ১০৪ রান করে। ১০৫ রানের জয়ের লক্ষ মাত্র নিয়ে ব্যাট করতে নেমে ১০.২ ওভারে ৫ উইকেট হারিয়ে ১০৫ রান করে চ্যাম্পিয়ন শিরপা লাভ করে। চ্যাম্পিয়ন দল সুদৃশ্য টফি সহ নগদ ১৫ হাজার টাকা ও রানার্স দল সুদৃশ্য টফি সহ নগদ ৮ হাজার টাকা লাভ করে।

প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন ভোলেবাবা ক্রিকেট একাদশের শিব শংকর সামন্ত । ফাইনালে ভোলেবাবা ক্রিকেট একাদশের মানিক খাঁন ম্যান অফ দি ম্যাচ নির্বাচিত হয় ।

খেলায় দুই আম্পায়ার হিসেবে ছিলেন প্রসেনজিৎ দত্ত ও পিনাকি পন্ডা। ধারাবিবরণী দেন রাম শংকর দাস। খেলার শেষে পুরস্কার বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্বে করেন ক্লাবের সভাপতি সত্যনারায়ণ গিরি।

উপস্থিত ছিলেন কাঁথি মহকুমা ক্রীড়া সংস্থার সহ সভাপতি বিশ্বজিৎ দত্ত, মারিশদা থানার মেজবাবু তাপস কুমার দাস, স্পোর্টস এরিনার কর্নধার সৌরভ মাইতি, প্রাক্তন খেলোয়াড় পঙ্কজ মাইতি। সবাইকে অভিনন্দন জানান ক্লাবের সম্পাদক দীপক ওঝা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *