Breaking News

করোনা মোকাবিলায় কোলাঘাটের বিডিও’র কাছে স্মারকলিপি পেশ

Post Views: website counter

 

এস ইউ সি আই দলের পূর্ব মেদিনীপুর জেলার কোলাঘাট ব্লক কমিটি’র পক্ষ থেকে ব্লকের বিডিও’র নিকট অবিলম্বে করোণা সংক্রমণ মোকাবিলায় একটি কন্ট্রোল রুম চালু, ব্যপক টেস্টের বন্দোবস্ত , ফুলবাজার সহ সমস্ত হাট-বাজার ও স্বেচ্ছাসেবী প্রতিষ্ঠানগুলিকে এ কাজে যুক্ত করে মাইক প্রচারের মাধ্যমে জনসাধারণকে সচেতন করা,পরিযায়ী শ্রমিকরা বাড়ি ফিরলে তাদের পরীক্ষা করে স্বাস্থ্যবিধি মেনে বাড়িতে প্রবেশ প্রভৃতি ৭ দফা দাবিতে স্মারক লিপি পেশ করা হয় ।

অন্যান্য দাবিগুলোর মধ্যে অন্যতম হলো- দ্রুত সরকারি ঘোষণা মত সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন প্রদান,হাসপাতালে করোনা টেস্ট এর জায়গায় মাথার উপর আচ্ছাদন দেওয়া,ভিড়যুক্ত নানা সামাজিক অনুষ্ঠান বন্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ প্রভৃতি ।

দলের ব্লক কমিটির পক্ষে নারায়ণ চন্দ্র নায়ক ,মধুসূদন বেরা,শঙ্কর মালাকার প্রমুখরা বলেন, জেলার মধ্যে কোলাঘাট ব্লক সংক্রমণের দিক থেকে সর্বোচ্চ শিখরে উঠে এলেও ব্লক প্রশাসন সংক্রমণ মোকাবিলায় তেমন কোনো উদ্যোগ গ্রহণ না করায় আজকে এই স্মারকলিপি পেশ করা হয়েছে ।

মঙ্গলবার স্বাস্থ্য দফতরের প্রকাশিত বুলেটিন অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় গোটা রাজ্যে আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৮১৯ জন । শুধুমাত্র কলকাতাতেই নতুন করে ২ হাজার ২৩৪ জনের মধ্যে সংক্রমণ ছড়িয়েছে । দৈনিক সংক্রমণের নিরিখে পিছিয়ে নেই উত্তর ২৪ পরগনাও । ওই জেলায় নতুন আক্রান্ত ১ হাজার ৯০২ জন। সব মিলিয়ে এখনও পর্যন্ত মোট ৬ লক্ষ ৭৮ হাজার ১৭২ জনের মধ্যে সংক্রমণ ছড়িয়েছে বলে জানিয়েছে স্বাস্থ্য দফতর ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *