Breaking News

বিয়ের প্রলোভন দেখিয়ে সহবাসঃ পলাতক প্রেমিক

Post Views: website counter

 

বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিবাহিত যুবতীকে বেড়াতে নিয়ে গিয়ে দিনের পর দিন সহবাস করে সেই মহিলার আপত্তিকর ছবি সোস্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার অভিযোগ উঠলো এক যুবকের বিরুদ্ধে। প্রতারিত মহিলা পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম থানার সিমুলকুণ্ডু এলাকার বাসিন্দা। তবে বাপের বাড়ি খেজুরীতে।

ফেসবুকে পরিচিত প্রেমিকের প্রতারনার শিকার এই যুবতী বিবাহিতা মহিলা সুবিচারের আশায় খেজুরি থানার পুলিশের কাছে অভিযুক্ত যুবকের বিরুদ্ধে অভিযো করেছন। অভিযোগ পেয়ে কাঁথি আদালতের বিচারক যুবতীর গোপন জবানবন্দি গ্রহন করেন। পুলিশ অভিযুক্তকে ধরে জোরদার তল্লাশি শুরু করেছে।

জানা গেছে, পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম থানার সিমুলকুণ্ডু গ্রামের এক যুবতীর সঙ্গে কয়েক বছর আগে সোশ্যাল মিডিয়ায় ফেসবুকে আলাপ হয় দক্ষিন চব্বিশ পরগনার জেলার রাজানগর এলাকায় উত্তম দাস নামের এক যুবকের। এরপর ওই যুবকের সাথে নন্দীগ্রামের বাসিন্দা যুবতী বিবাহিতার সাথে প্রনয়ের সম্পর্ক গড়ে ওঠে ।সেই মত উত্তম দাস এই বিবাহিতাকে বিয়ের করার প্রতিশ্রুতি দেয়।

অভিযোগ এর পর বিয়ের প্রলোভন দেখিয়ে মাঝে মধ্যেই রাজ্যের বিভিন্ন পর্যটন কেন্দ্রে বেড়াতে নিয়ে গিয়ে মাঝে মধ্যেই সহবাস করে প্রেমিক উত্তম। আরো অভিযোগ একাধিকবার সহবাস করার সময় গোপনে আপত্তিকর অবস্থায় ছবি মোবাইলে ক্যামেরা বন্দি করে রাখে প্রতারক প্রেমিক।

সম্প্রতি এই যুবতীকে বিয়ে করতে অস্বীকার করে প্রতারক প্রেমিক।মহিলা পুলিশকে জানিয়েছে গত কয়েক দিন ধরে তিনি লাগাতার বিয়ে করার জন্যে চাপ সৃষ্টি করতেই আপত্তিকর ছবি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেয়।ঘটনাটিকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *