Breaking News

প্রায় ১৬ লক্ষ টাকার ডিজেল ছিনতাইঃ নন্দকুমারে ট্যাঙ্কার চালকের মৃতদেহ উদ্ধার

Post Views: website counter

 

ডিপো থেকে ডিজেল ভরে গন্তব্যস্থলে যাওয়ার পথে নিখোঁজ হয়ে যাওয়া ট্যাঙ্কারের সন্ধান পাওয়া গেল ।সেই সাথে উদ্ধার হল ট্যাঙ্কার চালকের মৃতদেহ।ট্যাঙ্কারে নেই প্রায় ১৬ লক্ষ টাকার ডিজেল! ঘটনাটিকে ঘিরে চাঞ্চল্য ছড়ালো পূর্ব মেদিনীপুর জেলার শিল্প শহর হলদিয়ায়।

হলদিয়ার রিলায়েন্স ডিপো থেকে ডিজেল ভর্তি ট্যাংকার নিয়ে গন্তব্যে বেরিয়ে নিখোঁজ থাকার দুই দিন পরে এক যুবকের মৃতদেহ উদ্ধার হল । গত শনিবার রাত্রি বারোটা নাগাদ। সুত্রের দাবি সেই দিন রাতে ডিপোর গেটের সামনে হাত দেখিয়ে তিনজন সেই ট্যাংকারে উঠেছিলো।

মৃত যুবকের সহকর্মীরা বলেন গেটের সামনে সিসি ক্যামেরা রয়েছে এবং পূর্ব মেদিনীপুর জেলার প্রত্যেকটি চৌরাস্তায় অর্থাৎ হলদিয়ার সিটি সেন্টার, নন্দকুমার, তমলুকে সিসি ক্যামেরার নজরদারির মধ্যে গাড়িটি চলল। কে তিনজন গাড়িতে উঠেছিল সিসি ক্যামেরা এখনো তাদের শনাক্ত করতে পারেনি বলে অভিযোগ করলেন মৃত যুবকের সহকর্মী ড্রাইভার এবং খালাসী।

আজ সকালে তমলুক থানার অন্তর্গত নিমতৌড়ি কাছে রাস্তার ধারে গাড়ি পাওয়া গেল এবং গাড়ির ভিতরে মৃত ড্রাইভার ।সূত্রের খবর গাড়িতে ডিজেল নেই ।কোথায় কাটিং হল যানা গেলনা। এই ঘটনার পরেই ডিপোর ড্রাইভার খালাসীদের দাবি সকাল নটা থেকে পাঁচটা পর্যন্ত লোডিং হোক তাদের যথাসময়ে গাড়ি নিয়ে তারা গন্তব্যস্থলে পৌঁছাতে পারে ।

বর্তমান লোডিং হয় রাত্রি বারোটা থেকে একটা পর্যন্ত ।আর লোডিং হলে তাদেরকে সেই পয়েন্ট থেকে বেরিয়ে যেতে হয়। এতে করে রাস্তায় তাতে জীবন সংশয় হওয়ার ভয় থাকে। এমন ঘটনার শিকার হয়ে মৃত্যু হল ধুরান যাদবের। উত্তরপ্রদেশের গোপাল নগরে বাড়ী এই বছর ২৩ এর যুবকের।ড্রাইভার দুই দিন আগে রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ থেকে ডিজেল নিয়ে বেরিয়ে যায়। গাড়িটিকে খুঁজে পাওয়া যাচ্ছিল না দুদিন। আজ সকালে তমলুক থানার অন্তর্গত নিমতৌড়ি থেকে গাড়ি সহ ড্রাইভারকে উদ্ধার করে মৃত অবস্থায়।

এই খবর পেতেই হলদিয়ার ট্র্যাঙ্কারের ড্রাইভার খালাসী এই কথা শুনেই তারা ক্ষোভে ফেটে পড়েন। গেটের সামনে লোডিং আনলোডিং বন্ধ করে বিক্ষোভ দেখাতে থাকেন।তবে তাঁদের দাবি মত ট্যাঙ্কারে ডিজেল-পেট্রল লোডিং এর সময় বদল হয়েছে কিনা জানা যায় নি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *