Breaking News

পূর্ব মেদিনীপুরঃ দুটি পৃথক পৃথক দুর্ঘটনায় মৃত ২ জন,আহত ১

Post Views: website counter

 

রবিবার পূর্ব মেদিনীপুর জেলায় দুটি পৃথক দুর্ঘটনায় দুজনের মৃত্যু হয়েছে । আহত হয়েছেন আরও একজন । পথ দুর্ঘটনায় মৃতদের মধ্যে একজন প্রাক্তন শিক্ষক । এর জেরে ছড়িয়েছে উত্তেজনা ।

সকালে বাজারে বেরিয়ে দুর্ঘটনার কবলে পড়েন এই অবসর প্রাপ্ত শিক্ষক । মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে জেলার এগরা – বাজকুল রাজ্য সড়কের কিশোরপুরে । মৃত ব্যক্তির নাম অনাদি মহেশ । বাড়ি ভগবানপুর এক ব্লকের বিভীষণপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় ।

স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক অনাদি বাবু সাইকেলে ভীমেশ্বরী বাজার গিয়েছিলেন সব্জী কিনতে । সেখান থেকেই সাইকেল চেপে বাড়ি ফিরছিলেন ।

স্থানীয় সুত্রে জানা গেছে কিশোরপুর বাস স্ট্যান্ডের কাছে উল্টো দিক থেকে আসা একটি লরি নিয়ন্ত্রন হারিয়ে ধাক্কা মারে । এর জেতে গাড়ির তলায় চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় এই শিক্ষকের । খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় ভগবানপুর থানার পুলিশ। পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠায়।এই দুর্ঘটনার পরে এলাকায় উত্তেজনা ছড়ায় ।

অপর দুর্ঘটনাটি ঘটেছে রবিবার বিকালে।দুর্ঘটনাটি ঘটেছে দিঘা নন্দকুমার ১১৬বি জাতীয় সড়কের
মারিশদা বেতালিয়া বাসস্ট্যান্ড সংলগ্ন এলাকায় । জানা গেছে মেশিং রিক্সা ও ডাম্পারের সংঘর্ষের মৃত্যু হল একজনের । আহত হয়েছেন আরও একজন।

মৃত অনুকুল জানা (৪৫) মারিশদা থানার কাশমিলি গ্রামের । আহত আরও একজন । পরিচয়হীন সেই ব্যাক্তি কাঁথি হাসপাতালে চিকিৎসাধীন। দুর্ঘটনার পর ঘাতক ডাম্পটি এলাকা ছেড়ে চম্পট দেয়। পুলিশ চালকের খোঁজে তল্লাশি শুরু করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *