Breaking News

মহারন শুরু হয়েছে বারুইপুর ভাই ভাই সংঘের মাঠে

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

বারইপুর ভাই ভাই সংঘের পরিচালনায় আন্তঃ জেলা আন্ডার ফিফটিন আটটা ফুটবল দল নিয়ে ফুটবল মহারন শুরু হয়েছে ১১ এপ্রিল । এই মহারন চলবে ১৮ এপ্রিল পর্যন্ত । প্রতিটি দলে পাঁচজন করে খেলোয়াড় খেলবে । এই আটটা দল জয়নগর থেকে শুরু করে বাঘাযতীন পযর্ন্ত এই ফুটবল মহারনে অংশ গ্রহণ করেছে ।

এই ফুটবল প্রতিযোগিতায় পুরস্কার এর ছড়াছড়ি । প্রত্যেকটা খেলায় ম্যান অব দ্য ম্যাচ পুরস্কার আছে । তাছাড়া যে দল চ্যাম্পিয়ন হবে সেই দল ৫০০০ টাকা ও একটি সুদৃশ্য ট্রফি পাবে । যে দল রানার্স হবে সে দল ৩০০০ টাকা ও একটি সুদৃশ্য ট্রফি পাবে ।

বৃহস্পতি বার এই ফুটবল প্রতিযোগিতায় দুটি সেমিফাইনাল ম্যাচ হয় । প্রথম সেমিফাইন্যাল ম্যাচে জয়নগর অ্যাথলেটিক ক্লাব ও মদারাট অ্যাথলেটিক ক্লাব মুখোমুখি হয় । জয়নগর অ্যাথলেটিক ক্লাব ৪–১ গোলে জয়ী হয়ে ফাইনালে ওঠে । দ্বিতীয় সেমি ফাইনাল খেলা বাঘাযতীন তরুণ সংঘ ও বারুইপুর সাগরের মধ্যে হয় । প্রথমে খেলাটি ১—-১ গোলে অমীমাংসিত থাকে । তারপরে টাইব্রেকারে মাধ্যমেই খেলাটি শেষ হয় । বাঘাযতীন তরুণ সংঘ ৪—-৩ গোলে বারুইপুর সাগরকে হারিয়ে ফাইনালে পৌঁছায় ।

আগামী ১৮ এপ্রিল দুপুর তিনটের সময় ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হবে । ভাই ভাই সংঘ পক্ষ থেকে জানানো হয় ফাইনাল খেলার দিন ভারতের জাতীয় দলের প্রাক্তন ফুটবলার উপস্থিত থাকতে পারে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *