Breaking News

Breaking!! নন্দীগ্রামে বিজেপি কর্মী স্ত্রীকে ধর্ষণ করে খুনের চেষ্টাঃঅভিযুক্ত তৃণমূল

Post Views: website counter

 

নন্দীগ্রাম বিধানসভার ভোট গ্রহন আগামী ১ এপ্রিল ব্রতিহস্পতিবার।আর সেই ভোটের আগেই এক বিজেপিবকর্মীর স্ত্রীকে ধর্ষণ করে খুন এর চেষ্টার অভিযোগ উঠলো তৃনমূলের বিরুদ্ধে।চাঞ্চল্যকর ঘটনাটা নন্দীগ্রাম ২ নম্বর ব্লকের বয়াল ১ নম্বর গ্রাম পঞ্চায়েত এর তেতুলবাড়ি এলাকাক্র। বিজেপি সুত্রে জানা জেছে এলাকার সক্রিয় বিজেপি কর্মী শ্যামল মাইতি ।

অভিযোগ দীর্ঘদিন ধরে বিজেপি করার জন্য তাঁকে হুমকি দিচ্ছিলো এলাকায় তৃণমূল আশ্রিত  দুষ্কৃতীরা ।শ্যমল বাবু ব্জানিয়েছেন আজ সারাদিন তিনি নন্দীগ্রাম এ শুভেন্দু অধিকারীর কর্মসূচি তে ছিলেন। বিকেলে বাড়ি ফিরে কাউওকে দেখতেপাননি।ফোন করেও পাননি।

এরপর খোঁজাখুঁজি শুরু করলে বাড়ির পেছনে খালের মধ্যে স্ত্রী রুম্পা বর্মন মাইতি (২২) কে খালের মধ্যে জলে অচৈতন্য অবস্থায় পড়ে থাকতে দেখেন। লোকজন কে ডাকাডাকি করার পর খাল থেকে তুলে দেখতে পান মুখ ও পা বাঁধা অবস্থায় গলায় আঁচল এর ফাঁস জড়িয়ে ফেলে দিয়ে গেছে। শরীরে ধর্ষণের একাধিক চিহ্ন পাওয়া যায়।

তাঁকে গুরুতর অবস্থায় প্রথমে রেয়াপাড়া গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয় সেখান থেকে এই মুহূর্তে তমলুকে পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে নিয়ে আসা হয়েছে। অভিযোগ হুমকি দেওয়া তৃণমূলের দুষ্কৃতীরা বিজেপি করার অপরাধেই এই ঘটনা ঘটিয়েছে।বিষয়টি জানাজানি হতেই চাঞ্চল্য ছড়িয়েছেহাসপাতাল চত্বরে।

এই বিষয়ে এখনো কোনো তৃণমূল নেতৃত্বের প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে বিজেপির রাজ্য সভাপতি সাংসদ দিলীপ ঘোষ বলেন তৃণমূল নন্দীগ্রামে হেরে যাওয়ার আশঙ্কা করছে তাই এ রকম খুন ধর্ষণের রাজনীতি করে সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *