Breaking News

বাংলাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাবনায় সোনার বাংলা গড়তে হবেঃ যোগী আদিত্যনাথ

Post Views: website counter

 

“ডঃ শ্যামাপ্রসাদ মুখার্জির ভাবনায় বাংলাকে বাঁচাতে হবে। বাংলাকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির ভাবনায় সোনার বাংলা গড়তে হবে। যাতে বাংলার সমৃদ্ধির পথে তৈরি হবে। যার ফলে এখানকার মানুষরা রোজগারের পথ দেখতে পাবেন।” বৃহস্পতিবার শুভেন্দু অধিকারীর সমর্থনে নন্দীগ্রামের জনসভা থেকে প্রচারের ঝড় তুললেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

এদিনের সভায় থেকে যোগী বাংলায় সোনার বাংলা গড়ার আহ্বান জানান ভোটারদের কাছে।
এদিনের সভায় যোগী আদিত্যনাথ ছাড়াও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় পেট্রোলিয়াম মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান, বিজেপি নেতা জয়প্রকাশ মজুমদার ও নন্দীগ্রামের বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী। এদিনের মঞ্চ থেকে সাধারণ মানুষের উদ্দেশ্যে শুভেন্দু অধিকারী কে ভোট দেওয়ার আহ্বান জানান যোগী।

নন্দীগ্রামের তৎকালীন জমি আন্দোলনের কথা উল্লেখ করে এ দিন যোগী বলেন, “আজকে থেকে ১৪ বছর আগে নন্দীগ্রামে কি হিংসার ঘটনা ঘটেছিল তা আমাদের সকলের মনে আছে। নন্দীগ্রামের শহীদ পরিবারেরা এই মঞ্চে আছেন। কিন্তু ১০ বছরে তৃণমূল সরকার তাদের জন্য কিছুই করেনি। উনার বাংলার বিকাশের জন্য কোন চিন্তা নেই। বাংলার বেকার, বাংলার কৃষক, বাংলার নারীদের জন্য উনার কোন চিন্তা নেই। অনার চিন্তা শুধু দুষ্কৃতীদের কিভাবে সংরক্ষণ করা যাবে। বাংলায় খুন হত্যা বন্ধ হয়ে গেলে উনার ভোট ব্যাংক বন্ধ হয়ে যাবে।”

কেন্দ্রীয় সরকারের উন্নয়ন থেকে বাংলা বঞ্চিত থাকার কথা উল্লেখ করে এদিন যোগী বলেন, “২০১৬ সালে ভারতের পেট্রোলিয়াম গ্যাস মন্ত্রী সারা দেশে গ্যাস পরিষেবা প্রদানের অভিযান চালিয়েছিলেন। উত্তরপ্রদেশে প্রায় সমস্ত পরিবার এই সুবিধা পেয়েছেন। কিন্তু তৃণমূল সরকার বাংলার ভেতরে এই সুবিধা চালু করতে দেয়নি। ১০ বছর ধরে তৃণমূলের সরকার এই বাংলাতে আছে। কিন্তু বাংলার গরিবরা আবাস যোজনা পাননি। উত্তরপ্রদেশে চার বছরে ৪০ লক্ষ গরিব মানুষ আবাস যোজনা পেয়েছেন। কয়েক কোটি মানুষ উত্তরপ্রদেশে আয়ুষ্মান ভারত প্রকল্পের সুবিধা পেয়েছেন। ২কোটি কৃষক প্রতি মাসে ৬০০০ টাকা করে কিষান সম্মান নিধি প্রকল্পের টাকা পাচ্ছেন। কিন্তু এই বাংলার মানুষ এই সমস্ত সুবিধা পাচ্ছেন না।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *