Breaking News

নন্দীগ্রামে সোমবার ঠাসা কর্মসূচী শুভেন্দুরঃবিজেপিকে রাজ্যের ক্ষমতায় আনার আহ্বান

Post Views: website counter

 

সোমবার সকাল সাড়ে দশটা থেকে শুরু,শেষ রাত সাড়ে আটটায়। সোমবার নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর ঠাসা কর্মসূচি। রাজ্যের ২৯৪টা আসনে ৮ দফায় ভোট গ্রহন হবে ।পূর্ব মেদিনীপুর জেলার ১৬টি আসনের মধ্যে ৭টিতে প্রথম দফায় অর্থাৎ ২৭ মার্চ ভোট গ্রহন হবে । নন্দীগ্রাম সহ বাকী ৯টি আসনে দ্বিতীয় দফায় অর্থাৎ ১ এপ্রিল ভোট গ্রহন। তাই এই দুই দফায় প্রার্থীদের প্রচারে জোর বাড়িয়েছে সমস্ত রাজনৈতিক দল ।তার মধ্যেই এবারের নির্বাচনে নজরকাড়া আসন নন্দীগ্রাম।

পূর্ব মেদিনীপুর জেলার এই আসন থেকে এবার নির্বাচনে লড়াই করছেন মুখ্যমন্ত্রী তথা তৃনমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।বিরোধী হিসাবে প্রধান প্রতিপক্ষ মমতার এক সময়ের প্রধান সেনাপতি বিজেপি নেতা শুভেন্দু অধিকারী।এছাড়াও আছেন বাম-কংগ্রেস জোটের মীনাক্ষী মুখার্জী সহ ছয় জন ।তবে মুল লড়াই মমতা ও শুভেন্দু বলেই মনে করছে রাজনৈতিক মহল ।এই অবস্থায় মাটি কামড়ে লড়াই করছেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।

বিজেপি সুত্রে জানা গেছে ভেকুটিয়া গ্রাম পঞ্চায়েত এলাকায় সভা দিয়ে সোমবারের কর্মসূচি শুরু করেছেন শুভেন্দু।তারপর এই পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় মোট তিনটি পথসভা করবেন শুভেন্দু বাবু। দুপুর ১.৩০ পর্যন্ত এই কর্মসূচী চলবে। নন্দীগ্রামেই নেতা-কর্মীর সঙ্গে মধ্যাহ্নভোজ সারবেন তিনি। তারপর ফের সভা শুরু হবে ৩.৩০ থেকে। হরিপুর গ্রাম পঞ্চায়েত এলাকায় দু’টি সভা রয়েছে এই বিজেপি প্রার্থীর। সেখান থেকে শুভেন্দু বাবু যাবেন নন্দীগ্রাম গ্রাম পঞ্চায়েত এলাকায়। বিকেল ৫.৩০ থেকে নন্দীগ্রামে সভা শুরু করবেন। এখানেও তিনটি সভা করবেন রাত ৮.৩০ পর্যন্ত।

সব মিলিয়ে সোমবার সারাদিন ধরে নিজের নির্বাচনী কেন্দ্রের বিভিন্ন এলাকায় প্রচার চালাবেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।এই কর্মসূচী গুলিতে তৃনমূল ও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে তীব্র আক্রমন করেন তিনি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *