Breaking News

দাসপুর কেন্দ্রের গোপীগঞ্জে এস ইউ সি আই প্রার্থীর প্রচার

Post Views: website counter

 

দাসপুুর কেন্দ্রে এস ইউ সি আই (কমিউনিস্ট) দলের প্রার্থী জগদীশ মন্ডল অধিকারীর সমর্থনে আজ দলের স্বেচ্ছাসেবকরা সকালে গোপীগঞ্জে ও বিকালে তেতুলতলায় প্রচার কর্মসূচিতে সামিল হন । প্রার্থী ছাড়াও ওই কর্মসূচিতে উপস্থিত ছিলেন দলের জেলা নেতৃত্ব নারায়ণ চন্দ্র নায়ক, দাসপুর সাংগঠনিক কমিটির পক্ষে বিভা পাল,সুমন্ত সী, দীপঙ্কর মাইতি প্রমুখ ।

নেতৃবৃন্দ তাদের বক্তব্যে, কৃষক – শ্রমিকের আন্দোলনকে শক্তিশালী করতে , সাম্প্রদায়িক-ফ্যাসিস্ট ও কর্পোরেট স্বার্থরক্ষাকারী বিজেপি এবং দুর্নীতিগ্রস্ত তৃনমুল এবং সুবিধাবাদী কংগ্রেস ও বামফ্রন্ট প্রার্থীদের পরাস্ত করে, দাসপুর ব্লকের সার্বিক উন্নয়নের স্বার্থে গণআন্দোলনের একমাত্র শক্তি এস ইউ সি আই (কমিউনিস্ট) প্রার্থীকে ভোট দেওয়ার আহ্বান জানান ।

প্রার্থী জগদীশ মন্ডল অধিকারী বলেন, ঘাটাল মহকুমার স্থায়ী বন্যা প্রতিরোধে ঘাটাল মাস্টার প্ল্যান রূপায়ণের দাবীতে মহকুমা জুড়ে যে আন্দোলন চলছে, সেই আন্দোলনে আমরা সক্রিয়ভাবে যুক্ত । কেন্দ্র সরকার স্কীমটিতে ছাড়পত্র দিলেও আজো কোনও অর্থ বরাদ্দ করেনি । এই আন্দোলন সহ ব্লকের বিভিন্ন রাস্তা সংস্কার প্রভৃতি জনজীবনের বিভিন্ন দাবীতে গড়ে ওঠা আন্দোলনকে বিধানসভার কক্ষে পৌঁছে দিতে ব্যাটারি টর্চ চিহ্নে ভোট দেওয়ার আহ্বান জানান ।

(জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্পলাইন চালু করেছে পশ্চিমবঙ্গ সরকার। এই হেল্পলাইন
নম্বরগুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলিমেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে। পাশাপাশি থাকছে একটি সার্বিক
হেল্পলাইন নম্বরও।

• সার্বিক হেল্পলাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২

• টেলিমেডিসিন সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১
• কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্পলাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *