Breaking News

‘রক্ষাকর্তা সোনু সুদকে কুর্নিশ’

Post Views: website counter

পরিযায়ী শ্রমিকদের ভগবান ‘রক্ষাকর্তা সোনু সুদকে কুর্নিশ’ জানালো এক বিমান সংস্থা । মারন ভাইরাস করোনার সংক্রমনের সময় তাঁর পরিযায়ী শ্রমিকদের প্রতি ভালোবাসা, তাঁদের জন্যে নেওয়া উদ্যোগের প্রতি সম্মান জানিয়ে হিন্দি সিনেমার “ভিলেন” সোনু সুদকে বিরল সম্মানে ভূষিত করলো সংস্থাটি । উল্লেখ্য এর আগে মানবসেবার জন্য ‘স্পেশ্যাল হিউম্যানিটেরিয়ান অ্যাকশন অ্যাওয়ার্ড’ পেয়েছেন অভিনেতা সোনু সুদ ।

নিজের ছবি-সহ বিমানের ছবি সোস্যাল মাধ্যমে ছেড়ে সোনু লিখেছেন, ‘ভালবাসার জন্য অনেক ধন্যবাদ সবাইকে। মা ও বাবা, তোমাদের কথা মনে পড়ছে’।

করোনা সংক্রমন ঠেকাতে কেন্দ্র সরকারের আচমকা লকডাউনের সিদ্ধান্তের সময়ে দেশের নানা প্রান্তে আটকে পড়েন লাক্ষো লাক্ষো পরিযায়ী শ্রমিক । যারা নিজের ও পরিবারের সদস্যদের অন্ন-বস্ত্র-বাসস্থানের ব্যাবস্থা করতে উপার্জনের আশায় কাজের খোঁজে পাড়ি দিয়েছিলো ভিন্ন রাজ্যে,ভিন্ন দেশে । সেই সময়ে হঠাৎ করে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের বাড়ি পৌঁছানোর ব্যবস্থা করে দিয়েছিলেন সোনু ।

স্বাস্থ্য কর্মীদের থাকার জন্য নিজের হোটেলের দরজা খুলে দিয়েছিলেন । বিদেশে আটকে থাকা ভারতীয় পড়ুয়াদের দেশে ফেরার জন্য বিমানের ব্যবস্থা করে দিয়েছিলেন । এ ছাড়াও বহু মানুষের খাবার, পড়াশোনার খরচ, চিকিৎসার খরচ— এ সবের দায়িত্বও নিয়েছিলেন তিনি ।

পঞ্জাবের মগা থেকে এক সময় মুম্বই আসার জন্য ট্রেনের ভাড়াটুকু জোগার করাটাও ছিল তাঁর পক্ষে কষ্টকর । আর আজ তাঁর ছবি বিমানের গায়ে ।লকডাউনের সময় তাঁর অসহায় মানুষ গুলোর জন্যে “ভগবান” হয়ে ওঠার  সব ঘটনা মনে রেখেছে দেশবাসী । তারই প্রমাণ পাওয়া গিয়েছে একে একে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *