Breaking News

“বিজেপি দু তারিখে জিতবে । এক সপ্তাহের মধ্যে পঞ্চায়েত গুলো সব লাইন দিয়ে পদত্যাগ করবে”

Post Views: website counter

 

“উনি খুব বড় প্রার্থী নয়। সিপিএম নেত্রী মামনি ভট্টাচার্যের কাছে হেরেছিল। তাহলে উনি অপরাজেয় নন। আবার হারবে এবারে আপনারা হারাবেন।” নন্দীগ্রামের এক পথসভা থেকে দাবি করলেন এলাকার বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী।

শুক্রবার সকাল থেকে নন্দীগ্রামে একের পর এক কর্মসূচি করলেন নন্দীগ্রামের বিজেপির প্রার্থী শুভেন্দু অধিকারী। একটি পথসভা থেকে বক্তব্যে বলেন, “সুফিয়ান, সামাদ আর তাহেরকে নিয়ে উনি ভাবিত। তাই রাত্রিবেলা কুড়িটা মোটরসাইকেল পো পো করে বেড়াচ্ছে। ফাঁদে পা দেবেন না। ঐক্যবদ্ধ থাকুন। বুথ ও পাড়াগুলোতে দূর্গ তৈরি করুন। আর ভোটের প্রচার বন্ধের পর থেকে ভোট শেষ হওয়া পর্যন্ত দিদির পুলিশ নয়, দাদার পুলিশরা থাকবে।”

বলেন, “পশ্চিমবঙ্গের সব প্রার্থীরা হাত জড়ো করে ঘুরছেন, আর একজন প্রার্থী লাথি দেখিয়ে ঘুরছেন। কত বড় মিথ্যা কথা বলছেন উনি বলুন আপনাদের অপমান করেননি? বলছে সিপিএম আমার মাথা ফাটিয়ে ছিল, বিজেপি আমার পা ভেঙেছে। আমি তো বলছি ইলেকশন কমিশনের এইমস থেকে মেডিকেল বোর্ড পাঠাতে। এসব নাটকবাজি লোক ধরে ফেলেছে। ১১সালের আগে করতেন চিড়া ভিজতো কিন্তু এখন আর চিড়া ভিজবে না।”

শুভেন্দু এদিন আরো বলেন, “পঞ্চায়েতে ভোট দিতে দেয়নি। আপনাদের অধিকার কেড়ে নিয়েছে। আমি অন্যান্য দলের লোকেদের বলবো বিজেপিকে আনুন।  বিডিও অফিসের সামনে বিজেপি লাঠি নিয়ে দাঁড়াবে না। সবাই ভোটে লড়বেন। মানুষ যাকে চাইবে সে জিতবে। তাই গণতন্ত্রের এই উৎসবে নন্দীগ্রামের এই আত্মীয়, নন্দীগ্রামের মানুষের আমি পরিচিত মুখ আশাকরি আমাকে আপনারা গ্রহণ করে মোদীজির হাত শক্ত করবেন।”

বলেন “এসএইচজি গ্রুপের মহিলাদের ভয় দেখাচ্ছে। শুনে রাখুন ২০১১ সালে আমরা যখন জিতি তখন পঞ্চায়েত গুলো সিপিএমের ছিল। পরের দিন থেকে ওরা আর যায়নি। ত্রিপুরায় বিজেপি যখন জিতে পঞ্চায়েত গুলো লাইন দিয়ে সব পদত্যাগ করেছে। বিজেপি দু তারিখে জিতবে এক সপ্তাহের মধ্যে পঞ্চায়েত গুলো সব লাইন দিয়ে পদত্যাগ করবে।”

মমতাকে কটাক্ষ করে শুভেন্দু বলেন, “পোষ্টার লাগিয়েছিল বেগম আসার আগে। বলেছিল মেদিনীপুরের ভূমিপুত্রকে চায় নন্দীগ্রামে বহিরাগতকে নয়। এতে খুব গায়ে লেগে গেছে। প্রধানমন্ত্রী ভারতীয় হওয়া সত্ত্বেও তাকে যদি মুখ্যমন্ত্রী বহিরাগত বলেন তাহলে নন্দীগ্রামের লোকজন ভুল বলেননি। যদি প্রধানমন্ত্রী বহিরাগত হয় তাহলে নন্দীগ্রামের মানুষের কাছেও মমতা ব্যানার্জি বহিরাগত।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *