Breaking News

মমতার হয়ে নন্দীগ্রামে বাড়ি বাড়ি প্রচার তৃনমূল ছাত্র পরিষদের

Post Views: website counter

 

শুক্রবার নন্দীগ্রামে শহীদ বেদীতে মাল্যদান করে তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে ডোর টু ডোর ক্যাম্পেইন চালু হলো । এই আসনে এবার তৃনমূলের প্রার্থী হয়েছেন মমতা ব্যানার্জী ।

তাঁর সমর্থনে রাজ্য সরকারের উন্নয়নের খতিয়ান তুলে ধরে ধরে নন্দীগ্রামের সোনাচূড়া অঞ্চলে বিস্তীর্ণ এলাকা জুড়ে প্রচার চালায় তৃণমূল ছাত্র পরিষদ । তৃণমূল ছাত্র পরিষদের কর্মীরা নন্দীগ্রামে জমি রক্ষার আন্দোলনে শহীদ ভরত মণ্ডলের পরিবারের সঙ্গে দেখা করে কথা বলে ।

তৃণমূল ছাত্র পরিষদ কর্মীরা বিকালবেলা নন্দীগ্রাম সীতানন্দ কলেজের গেটের কাছে বিক্ষোভ প্রদ্ররশন করে ।তৃণমূল ছাত্র পরিষদের পক্ষ থেকে এই ধিক্কার কর্মসূচি থেকে বলা হয় মমতার আঘাতকে প্রথমে নাটক বলে তুলে ধরার চেষ্টা করে বিজেপি।

তাই নিজেদের কর্মী সমর্থকদের প্রত্যক্ষদর্শী সাজিয়ে ,গাড়ির দরজা রাস্তায় পোঁতা লোহার খাম্বায় লেগেছে বলে প্রচার করে । কিন্তু সেই চেষ্টা ব্যার্থ হতেই তাকে দুর্ঘটনা বলে চালানোর চেষ্টা করছে।কিন্তু প্রকৃত সত্য হচ্ছে সেদিন মমতার উপরে হামলার চেষ্টা চালিয়েছিলো বিজেপি কর্মীরা।তাই মমতা ব্যানার্জির উপর হামলার প্রতিবাদ জানানো হয় তৃণমূল পরিষদের পক্ষ থেকে।

আজকের এই কর্মসূচিতে উপস্থিত ছিলেন রাজ্য তৃণমূল ছাত্র পরিষদের সহ-সভাপতি রুমানা আক্তার এবং তৃণমূল ছাত্র পরিষদের রাজ্য কমিটির সদস্য আবেদ আলী খান, জেলা কমিটির সদস্য শেখ মাসুম, এছাড়া নন্দীগ্রাম ব্লক এবং কলেজের তৃণমূল ছাত্র পরিষদ নেতৃত্ব বাপি খান ,লতিফ কাজি, আসিফ ইকবাল কাজী, শাহরুখ আলী খান, সুমিত মন্ডল ,অমিত পাত্র প্রমূখ উপস্থিত ছিল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *