Breaking News

“বিজেমুল”পার্টি ছাড়লেন বিজেপির জেলা লিগ্যাল সেলের কনভেনার

Post Views: website counter

 

প্রায় সাড়ে তিন দশকের সম্পর্কে ইতি টানলেন নারায়ন পালই ! পূর্ব মেদিনীপুর জেলার শহীদ মাতঙ্গিনী ব্লকের বাসিন্দা পেশায় আইনজীবি নারায়ন বাবু বিজেপির বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ তুলে রবিবার সোস্যাল মিডিয়ার মাধ্যমে নিজের পদত্যাগের কথা এবং পার্টি ছাড়ার কথা জানিয়েছেন।

রবিবার ব্রিগেডে প্রধানমন্ত্রীর সভার আগে শনিবার প্রথম দুই দফার ৬০টি আসনের ৫৭টি আসনে নিজেদের প্রার্থীদের নাম ঘোষনা করে বিজেপি।তারপর থেকেই বিজেপির অন্তর্কলহ চরম আকার ধারন করেছে।তৃনমূলের মত সব ক্ষোভ প্রকাশ্যে এখনও না এলেও ফল্গু নদীর মত বয়ে চলেছে সারা পূর্ব মেদিনীপুর জুড়ে ।এর মধ্যে দুই একটা ঘটনা সামনে আসছে।সোস্যাল মিডিয়ায় পোস্ট করে ক্ষোভ প্রকাশ করা শুরু করেছেন।তার মধ্যে অন্যতম বিজেপির তমলুক সাংগঠনিক জেলার লিগ্যাল সেলের কনভেনার নারায়ন চন্দ্র পালই।

রবিবার সকাল থেকে নারায়ন চন্দ্র পালইর একটি ভিডিও রীতিমত ভাইরাল হয়ে গেছে।সেই ভিডিওতে বিজেপিকে বর্তমানে “বিজেমূল” বলে সম্বোধন করেছেন নারায়ন বাবু ।

এই প্রবীন বিজেপি নেতা জানিয়েছেন ১৯৮৮ সাল থেকে তিনি দলটা করছেন।সেই সময় অখন্ড মেদিনীপুর জেলায় হাতে গোনা কিছু মানুষ বিজেপি করতো।বলেন তাঁরা একটা আদর্শ নিয়ে দলটা করেছেন।কিন্তু গত পাঁচ -ছয় বছর ধরে একটু একটু দলটার চরিত্র বদলে গেছে।তাঁর অভিযোগ গত ডিসেম্বর মাসে শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদানের পরে পূর্ব মেদিনীপুরে বিজেপির আর কোন অস্তিত্ব নেই ।দলটা বিজেপি থেকে বিজেমূলে পরিনত হয়েছে।

বলেন এতোদিন যারা বিজেপি করার অপরাধে আমাদের কর্মী সমর্থকদের মারধর করেছে,মিথ্যা মামলায় ফাঁসিয়েছে,শুভেন্দু বাবুর হাত ধরে তারাই এখন বিজেপির হর্তাকর্তা।একই সাথে বিস্ফোরক অভিযোগ করেছেন শুভেন্দু বাবুর ইঙ্গিতে যারা গত পাঁচ-ছয় বছরের মধ্যে বিভিন্ন দল থেকে বিজেপিতে যোগদান করেছেন তাদেরকেই বেছে বেছে প্রার্থী করা হয়েছে।বিজেপির এই আমুল পরিবর্তন হয়েছে বলেই রবিবার থেকে তিনি দল ছাড়লেন বলে সোস্যাল মিডিয়ায় জানিয়েছেন।সেই সাথে তিনি এতোদিন ধরে যাঁদের বিজেপি করার কথা বলেছেন তাঁদের কাছে ক্ষমা চেয়ে নিয়েছেন।

ব্রিগেড সভাকে ঘিরে এদিন ব্যাস্ততা থাকায় জেলা বিজেপি নেতৃত্বের কোন প্রতিক্রিয়া পাওয়া যায়নি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *