Breaking News

প্রজাতন্ত্র দিবস উপোলক্ষ্যে একগুচ্ছ স্বাস্থ্য শিবির কাঁথি লায়ন্স ক্লাবের

Post Views: website counter

দেশের ৭২তম প্রজাতন্ত্র দিবস উপোলক্ষ্যে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি লায়ন্স ক্লাবের উদ্যোগে এক গুচ্ছ রক্তদান ও স্বাস্থ্য শিবিরের আয়োজন করা হয় ।

কাঁথি পৌর এলাকার ধর্মদাসবাড়ে মাউন্টেন ক্লাবের ব্যবস্থপনায় ও লায়ন্স ক্লাব অফ কন্টাইর পরিচালনায় মাউন্টেন ক্লাবের মাঠে একটি রক্তের শর্করা নির্ণয় ও রক্ত চাপ নির্ণয় শিবির আয়োজিত হয় । শিবিরে অর্ধ শতাধিক মানুষের রক্তের শর্করা নির্ণয় ও রক্ত চাপ পরীক্ষা করা হয় । উপস্থিত ছিলেন আরসি ডাঃ গৌতম জানা , সদ্য প্রাক্তন ক্লাব প্রেসিডেন্ট অশোক নন্দ,ফাস্ট ভাইস প্রেসিডেন্ট সুস্মিত মিশ্র , সেকন্ড ভাইস প্রেসিডেন্ট প্রাক্তন অধ্যাপক অশোক জানা, মধুসূদন দাস অধিকারী , মনতোষ পাহাড়ি, কমলেশ মাইতি ও লায়ন শান্তনু গিরি প্রমূখ ।

এগরার শীপুর সুপার রাইজিং গ্রুপের ব্যবস্থপনায় ও লায়ন্স ক্লাব অফ কন্টাইর পরিচালনায় শীপুর হাই স্কুলে একটি রক্তদান শিবির আয়োজিত হয় ।শিবিরে ১০৩ জন রক্তদান করেন । এছাড়া ১৫০ জনের রক্তের শর্করা নির্ণয় ও ৭৯ জনের রক্তের বিভাগ নির্ণয় করা হয়। সেই সাথে ৩০ জন দুঃস্থ মানুষকে কম্বল দান করা হয় । শিবিরে উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট সুবিমল মাইতি, সম্পাদক তপন কুমার সাহু , স্বপন পড়িয়ারি, শীপুর কেশবেশ্বর উচ্চ বিদ্যালয় এর প্রধান শিক্ষক অংশুমান সৎপতি প্রমূখ । পুর সুপার রাইজিং গ্রুপের সভাপতি তপন কুমার দাস সকলকে ধন্যবাদ জানান ।

অপরদিকে পানিপারুল অঞ্চল কমিটির ব্যবস্থপনায় ও লায়ন্স ক্লাব অফ কন্টাইর পরিচালনায় পাণীপারুলে একটি রক্তদান শিবির আয়োজিত হয় । ৭০ জন রক্তদান করেন । উপস্থিত ছিলেন ক্লাব প্রেসিডেন্ট সুবিমল মাইতি, সম্পাদক তপন কুমার সাহু , স্বপন পড়িয়ারি, মনোরঞ্জন নাহাল প্রমূখ ।একই দিনে একসাথে একাধিক স্বাস্থ্য শিবির ও রক্তদান শিবিরের আয়োজন করে সাধারন মানুষের পাশে দাঁড়ানোয় কাঁথি লায়ন্স ক্লাবের প্রশংসা করেন শুভবুদ্ধি সম্পন্ন মানুষেরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *