Breaking News

অধিকারীরা ছাড়াই তৃনমূলের বর্ধিত সভা:দলের প্রতিষ্ঠা দিবসে একগুচ্ছ কর্মসূচী

Post Views: website counter

 

অধিকারী পরিবারের কোন সদস্য ছাড়াই মঙ্গলবার পূর্ব মেদিনীপুর জেলার তমলুকের নিমতৌড়ী স্মৃতিসৌধে জেলা তৃণমূল কংগ্রেসের জেলা কমিটির বর্ধিত সভা অনুষ্ঠিত হল। এই সভায় জেলার ২২৩ টি গ্রামপঞ্চায়েত,২৫ টি ব্লক,৫ টি পৌরসভার নির্বাচিত জনপ্রতিনিধি ও দলের সাংগঠনিক পদাধিকারীগণ সহ বিভিন্ন গণসংগঠনের জেলা নেতৃত্ব উপস্থিত ছিলেন।কিন্তু দলের জেলা সভাপতি কাঁথির সাংসদ শিশির অধিকারী কিংবা তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারী বা কাঁথির প্রশাসক সৌম্যেন্দু অধিকারী অনুপস্থিত ছিলেন।তবে সাম্প্রতিক কয়েক মাস ধরে শারিরীক অসুস্থ্যতার কারনে কোন কর্মসূচীতে যোগ দিচ্ছেন না শিশির বাবু ।

জেলা সভায় সভাপতিত্ব করেন নন্দীগ্রামের শহীদ মাতা তথা বিধায়ক ফিরোজা বিবি।সভায় বক্তব্য রাখেন রাজ্য সরকারের মন্ত্রী ডঃ সৌমেন মহাপাত্র, জেলা কো অর্ডিনেটর বিধায়ক অর্ধেন্দু মাইতি, বিধায়ক অধ্যাপক জ্যোতির্ময় কর,রাজ্য যুবনেতা সুপ্রকাশ গিরি, প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন, সহঃ সভাধিপতি সেক সুপিয়ান, বিধায়ক অমিয় ভট্টাচার্য, প্রাক্তন বিধায়ক বিপ্লব রায়চৌধুরী, সোমনাথ বেরা,বিধায়ক সুকুমার দে,সংগ্রাম দোলাই,তরুণ জানা,নন্দ মিশ্র,জেলা তৃণমূল যুব সভাপতি পার্থসারথী মাইতি,মৃণাল দাস প্রমুখ নেতৃবৃন্দ।

এই সভায় নন্দীগ্রাম গণআন্দোলনের নেতা সেক সুপিয়ান বলেন আগামী ৭ জানুয়ারী শহীদ স্মৃতি তর্পণ উপলক্ষে ভোর ৩ টায় শহীদদের স্মৃতির উদ্দেশ্য মোমবাতি প্রজ্বলন ও নন্দীগ্রাম কলেজ মাঠে সকাল ৯ টায় শহীদ স্মরণ সমাবেশ আয়োজিত হবে। রাজ্য সরকারের মন্ত্রী ডঃ সৌমেন মহাপাত্র তাঁর বক্তব্যে বিজেপি তথা কেন্দ্রীয় সরকারের মেরুকরণর রাজনীতির বিরুদ্ধে ও জনবিরোধী নীতি প্রতিহত করতে জননেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে সর্বস্তরের জনগণকে ঐক্যবদ্ধ সংগ্রামে সামিল হতে হবে।ডঃ সৌমেন মহাপাত্র পূর্ব মেদিনীপুর জেলার ১৬ টি বিধানসভা আসনেই মমতা বন্দ্যোপাধ্যায়ের তৃণমূল কংগ্রেসের জয় সুনিশ্চিত বলে জানান।

প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ তাঁর জোরালো ভাষনে উল্লেখ করেন শুভেন্দু অধিকারী নিজেই বলছেন ২০১৪ সাল থেকেই তাঁর আত্মা ছিল বিজেপিতে আর মমতার ক্ষমতা ভোগ করার জন্য দেহ ছিল তৃণমূল কংগ্রেসে।রক্ত রাঙানো পথের পথিক অমিত শাহ র পদতলে নিজেকে সমর্পন করে দেহের সাথে আত্মার মিলন ঘটেছে। পূর্ব মেদিনীপুর জেলা আজ রাহুমুক্ত হয়েছে বলে অভিমত প্রকাশ করেন মামুদ হোসেন।

পূর্ব মেদিনীপুরের মাটি মমতা বন্দ্যোপাধ্যায়ের দুর্জয় ঘাঁটি, বুঝে যাবে দুর্বৃত্ত বলে দৃঢ়তার সাথে ব্যক্ত করেন প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন। জেলা কোর কমিটির সদস্য মামুদ হোসেন বলেন জেলায় সাংগঠনিক ও সরকার মনোনীত কর্মকর্তা ও প্রশাসকদের পরিবর্তন আসন্ন বলে জানান। কলেজ,স্কুল, সমবায় সহ সবক্ষেত্রেই সরকার মনোনীত সদস্যদের রদবদল আসন্ন বলে জানান মামুদ হোসেন।

জেলা কো অর্ডিনেটর অর্ধেন্দু মাইতি আগামী ১ জানুয়ারী বুথ স্তর থেকে জেলা স্তর পর্যন্ত তৃণমূল কংগ্রেসের প্রতিষ্ঠা দিবস উদযাপনের আহ্বান জানান। রাজ্য যুব নেতা সুপ্রকাশ গিরি জেলা তথা রাজ্যের রাজনৈতিক সন্ধিক্ষণে ছাত্র ও যুব সমাজ সহ জনগণকে এগিয়ে আসার আবেদন জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *