Breaking News

চমকে দিয়ে লাদাখে প্রধানমন্ত্রী:আগামী কাল দেশকে বার্তা দেবেন

Post Views: website counter

 

শুক্রবার আচমকাই লাদাখ চলে গিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। সেখানে জওয়ানদের মনোবল বাড়ানোর পাশাপাশি জানিয়ে দিয়েছেন, ভারতীয় ভূখণ্ড কেউ কেড়ে নিতে পারবে না। আখেরে চিনকে কড়া  বার্তা দিয়েছেন প্রধানমন্ত্রী।

এবার শনিবার ফের তিনি বক্তব্য রাখবেন। যে বক্তব্য শুনতে পাবেন গোটা দেশবাসী।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এরকম ঝটিকা সফরের খবর প্রকাশ্যে আসতেই দেশ জুড়ে আলোড়ন পড়ে ।সব জনপ্রিয়তা মোদি কেন্দ্রীক হচ্ছে বুঝতে পেরে দিশাহীন বিরোধীরা একের পর এক আক্রমণ করতে ব্যস্ত হয়ে পড়েন।

কংগ্রেস নেতা মনিষ তিওয়ারি প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা গান্ধী লেহ সফরের ছবি শেয়ার করে লেখেন, ‘এবার দেখা যাক প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী কি করেন।”

প্রতিদিন রাহুল গান্ধী বিঁধছেন তাঁকে। ঠিক তখন হঠাতই ‘যুদ্ধক্ষেত্রে’ হাজির হলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। শুক্রবার লাদাখ যাওয়ার কথা ছিল প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিংহের। সেই সফর বাতিল হয়েছিল। এরপর শুক্রবার সকালেই উলোটপুরান। কোনওভাবেই টের পাওয়া যায়নি স্বয়ং মোদী পৌঁছে যাবেন লেহ লাদাখে।

পূর্ব লাদাখে চীনের সাথে চলা উত্তেজনার মধ্যে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর এই সফর খুবই গুরুত্বপূর্ণ বলে মানা হচ্ছে। উনি গত মাসে মন কি বাতে বলেছিলেন যে, লাদাখে যা হয়েছে সেটা নিয়ে চীনকে যোগ্য জবাব দেওয়া হবে। আর এর দুদিন পরেই ভারত চীনকে বড় ঝটকা দিয়ে সেই দেশের ৫৯ টি অ্যাপ নিষিদ্ধ করেছে। ভারতের এই পদক্ষেপে চীনের কয়েক লক্ষ কোটি টাকার ক্ষতি হয়েছে।

শনিবার সকাল সাড়ে ৯টায় প্রধানমন্ত্রী আন্তর্জাতিক বৌদ্ধ কনফারেন্স আয়োজিত ধর্ম চক্র দিবসের অনুষ্ঠানে বক্তব্য রাখবেন। দুরদর্শন ও সংবাদমাধ্যম এএনআই থেকে যে বক্তব্য সম্প্রচারিত হবে।

সৈনিকদেরও ভোকাল টনিক দিয়ে এসেছেন তিনি। কিন্তু লাদাখ থেকে ফিরে দেশের জন্যে কিছু বলেননি এখনও। শনিবার সকালে কি বলবেন তেমন কিছু? অপেক্ষায় দেশ।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *