Breaking News

গরীব মানুষদের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলো সুন্দরাম সংস্থা

Post Views: website counter

মারণ রোগ করোনা আক্রান্ত সারা বিশ্ব।ভারতকে বাঁচাতে, গত মংগলবার থেকে সারা দেশ জুড়ে লকডাউন, আর এই লক ডাউনে কিছু জায়গায় সাধারণ গরিব মানুষ পড়েছে বিপদে।

অভাব পড়েছে খাদ্য সামগ্রীতে। পয়সার অভাবে কিনতে পারেনি গ্রামের বহু গরিব মানুষ। একদিকে যেমন মানুষ প্রচুর জিনিস খাদ্য সামগ্রী মজুদ করে রেখেছে ঘরে, অতিরিক্ত পয়সা দিয়ে অন্যদিকে গরিব মানুষ তারা পাচ্ছে না চাল ডাল ও আলু কিনতে । রাজ্যের মুখ্যমন্ত্রী যখন বারবার বলছে খাদ্য সামগ্রী মজুদ রয়েছে । অতিরিক্ত পয়সা দিয়ে কেনার দরকার নেই কিন্তু কিছু অসাধু মানুষ তারা অতিরিক্ত খাদ্য সামগ্রী সঞ্চয় করে রাখছে।

পাশাপাশি গরিবদের দেওয়া হচ্ছে চাল এবং আলু কিন্তু কত্থেকে সংগ্রহ করবে অনেক মানুষই তা জানেনা। তাই সাধারণ গরিব মানুষদের পাশে এসে দাঁড়ালো হাওড়া উলুবেরিয়ার সুন্দরাম সংস্থা।এই সংস্থার উদ্যোগ নিয়ে গ্রামের প্রায় ৭০০ মানুষের কাছে পৌঁছে দিলো মাস্ক,স্যানিটারি সাবান, মাথাপিছু ৫ কিলো চাল এবং তিন কিলো আলু ।

সংস্থার কর্ণধার সুবীর জানা ,জানান এই সময় সবচেয়ে আগে মানুষের পাশে দাঁড়ানো হচ্ছে তাদের প্রথম লক্ষ্য।তারা জানান একদিকে যেমন করোনা সঙ্গে লড়াই করতে হবে ঠিক উল্টোদিকে মানুষের দু’বেলার খাবার দিতে হবে। গরীব মানুষগুলো এই চাল, আলু ,মাস্ক এবং স্যানেটারি পেয়ে গ্রামের মানুষের মুখে হাসি ফুটে ওঠে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *