Breaking News

জেসিপি গাড়ির ধাক্কায় আহত দুধ বিক্রেতা বৃদ্ধা

Post Views: website counter

 

সকালবেলা দুধ নিয়ে বেরিয়ে ছিলেন এক ভদ্রমহিলা দুধ বিক্রি করার জন্য। রাস্তা দিয়ে হেটে যাচ্ছে এমন সময় একটা জেসিপি গাড়ি পিছন থেকে এসে ধাক্কা মারে তার ডান পায়ের উপর দিয়ে জেসিপি গাড়ির চাকা চলে যায়।

গুরুতর আহত অবস্থায় স্থানীয় বাসিন্দারা বারুইপুর মহাকুমা হাসপাতালে নিয়ে আসেন সেখানে চিকিৎসকরা চিকিৎসা করেন। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানার অন্তর্গত বারাইপুর রাস মাঠে কাছে। সকাল সাড়ে নটা নাগাদ। যাকে ধাক্কা মেরেছে তার নাম মলিনা সরদার(৬২) পেশায় দুধ বিক্রেতা। বাড়িতেই গরুর দুধ দিয়ে ব্যবসা করত। বাড়ি বারুইপুর থানার অন্তর্গত কৃষ্ণমোহন স্টেশনের কাছে রাঙাবেলিয়া বাড়ি।

মলিনা দেবী বাড়ি থেকে দুধ নিয়ে পাড়ায় পাড়ায় বিক্রি করতেন। আজ সকাল বেলাও বাড়ি থেকে বেরিয়ে ক্যানিং রোড ধরে যাচ্ছিলেন ওই সময় রাস মাঠের কাছে রাস্তায় গাড়ি খুব জ্যাম হওয়ায় মলিনা দেবী রাস্তার পাশ দিয়ে হেটে হেটে যাচ্ছিলেন। সেই সময় একটা জেসিপি গাড়ি এসে পিছন থেকে হঠাৎ মলিনা দেবী কে ধাক্কা মারে তিনি সঙ্গে সঙ্গে পড়ে যান রাস্তায় এবং তখনই তার ডান পায়ের উপর থেকেই জেসিপি চাকা চলে যায়। তিনি গুরুতর আহত হন। স্থানীয় মানুষ তাকে তুলে নিয়েছে বারুইপুর মহকুমা হাসপাতালে এবং সেখানে তার চিকিৎসা চলে। তার পায়ের অবস্থা এতটাই খারাপ চিকিৎসকরা কলকাতা চিত্র রঞ্জন মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করে।

জেসিপি গাড়িটিকে মানুষ ধরে এবং ড্রাইভারকে ও ধরেন। কিন্তু পরে ড্রাইভার পালিয়ে যায়। বারুইপুর থানায় অভিযোগ দায়ের করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *