Breaking News

বাজারে এলো চন্দন ফুড প্রোডাক্টের ছাতু, ব‍্যাসন,আটা

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

মানুষের সম্পুর্ণ জীবনটা প্রকৃতি নির্ভর সেই প্রাকৃতিক সম্পদকে ভর করেই চন্দন ফুড প্রোডাক্ট বাজারে নিয়ে এলো আটা, ছাতু ,বেসন, সুস্বাদু স্বাস্থ্যকর খাদ্য ।

কলকাতা প্রেস ক্লাবে চন্দন ফুড প্রোডাক্ট এর উদ্বোধন করেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী জিনিয়া মুখোপাধ্যায় । মঞ্চে উপস্থিত ছিলেন বিক্রম মিত্র, বরুণ মৈত্র, সন্দীপ ভাটিয়া,চিত্র পরিচালক সুশান্ত সাহা, সংগীত শিল্পী সোমনাথ চক্রবর্তী, খাদ্য পক্রিয়াকরণ বিশেষজ্ঞ অদিতি ভট্টাচার্য ।

এক সাংবাদিক সম্মেলনে এই চন্দন ফুড প্রোডাক্ট এর কর্ণধার অমরেন্দ্র সিংহ উপস্থিত সাংবাদিকদের জানালেন তাদের বানানো এই খাদ্য সামগ্রী তৈরি হয়েছে সম্পূর্ণ ভারত সরকারের খাদ্য প্রক্রিয়াকরন আইন অনুযায়ী ।

কলকাতা এবং পশ্চিমবঙ্গ এর সর্বত্র পাওয়া যাবে ১০০ গ্রাম,২৫০ গ্রাম, ৫০০ গ্রাম , ১ কিলো এবং ২৫ কিলো গ্রামের প্যাকেটে । যা শরীর কে সুস্থ রাখতে সাহায্য করবে। চন্দন ফুড প্রোডাক্ট এর কর্ণধার অমরেন্দ্র সিং আরো জানালেন আমাদের এই প্রোডাক্ট এক কথায় সস্তায় পুষ্টিকর খাদ্য ।

প্রতিদিন আমাদের কারখানায় ৫ টন প্রোডাক্ট তৈরি হচ্ছে।এক কথায় কম দামে ভালো জিনিস পাওয়া যাবে। এক কেজি ছাতুর দাম ৯৫ টাকা ও এক কেজি ব‍্যাসন এর দাম ৭০ টাকা । আমাদের থেকে কম দামে কেউ এত ভালো গুনোমানের এই প্রোডাক্ট কেউ দিতেই পারবে না । আমাদের পরবর্তী সময়ে ময়দা ও গরু মোষের জন্য পশু খাদ্য বানানোর পরিকল্পনা রয়েছে এই টুকু বলতে পারি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *