Breaking News

খেজুরীতে বিজেপি কর্মীর পুকুরপাড় থেকে বোমা তৈরির মশলা ভর্তি ব্যাগ উদ্ধার

Post Views: website counter

 

নির্বাচন মিটে গেলেও পূর্ব মেদিনীপুর জেলার খেজুরি জুড়ে সন্ত্রাসের পরিবেশ আছে ।এর মধ্যে খেজুরীর রামচক এলাকায় এক বিজেপি কর্মীর বাড়ি থেকে বোমা তৈরির মশলা সহ বোমা বাঁধার সরঞ্জাম উদ্ধার হল । এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

খেজুরি থানার ওসি কৃষ্ণেন্দু প্রধান জানিয়েছেন কারা সেখানে ব্যাগে ভরে গিয়েছিল আমরা তদন্ত করে তা জানার চেষ্টা করছি যদি যদিও এই ঘটনায় কোনো অভিযোগ দায়ের হয়নি পুলিশ স্বতঃপ্রণোদিতভাবে একটি মামলা রুজু করে ঘটনার তদন্ত শুরু করেছে ।

জানা গেছে এদিন স্থানীয় এক বিজেপি কর্মী নারায়ণ হাজরার বাড়ির পুকুরপাড়ে একটি ব্যাগের মধ্যে বোমা বাঁধার মশলা সহ বেশকিছু দড়ি পাওয়া যায়। স্থানীয় মানুষের ঘটনাটি নজরে আসতেই তারা সাথে সাথে খেজুরি থানাকে জানান।

খবর পেয়ে খেজুরি থানার পুলিশ ঘটনাস্থলে গেলে স্থানীয় মানুষজন এবং তৃণমূল কর্মীরা পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান ।পুলিশ এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়ার আশ্বাস দেওয়ার পরেই বিক্ষোভ ওঠে এবং সেখান থেকে বোমা তৈরির এই সমস্ত সরঞ্জাম এবং মশলা উদ্ধার করে নিয়ে যায় ।

এই বিষয় খেজুরী বিধানসভার তৃণমূল কংগ্রেস প্রার্থী ডাঃ পার্থপ্রতিম দাস বলেন নির্বাচন পরবর্তী পরিস্থিতিতে বিজেপির লোকজন এলাকায় সন্ত্রাসের পরিবেশ তৈরী করার উদ্দেশ্যেই বোমার মশলা মজুত করেছিল ।পরে ঘটনাটা জানাজানি হয়ে যাওয়াতেই, উত্তেজনার ভয়ে ওরা পুকুরপাড়ের কাছে বোমা তৈরির জন্য প্রয়োজনীয় মশলা ভর্তি ব্যাগটি রেখে দিয়েছে ।আমরা পুলিশকে ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের আবেদন জানিয়েছি ।

এ বিষয়ে খেজুরি ২ উত্তর মণ্ডলের সভাপতি নিখিল আড়ি বলেন বিজেপি নয় তৃণমূলের লোকজনই সন্ত্রাস করার উদ্দেশ্য নিয়ে বোমার মশলা মজুত করেছিল। পরে সেই মশলা নারায়ণ বাবুকে ফাঁসানোর জন্য তাঁর বাড়ির কাছে রেখে দিয়ে এসেছে। ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *