Breaking News

লোকাল বোর্ড থেকে নীলপুর রাস্তা বেহাল

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি-৩ ব্লকের মারিশদা লোকাল বোর্ড থেকে নীলপুর পীচ রাস্তার দফারফা অবস্থায় এলাকার মানুষজন ও পথচারীদের দুর্ভোগের শেষ নেই । খানাখন্দভরা রাস্তায় ট্রেকার, অটোরিকশা, টোটোরিক্সা,মোটরসাইকেল, মিনিবাস সহ সমস্ত যানবাহন চলাচল প্রায় দুস্কর হয়ে পড়েছে। দুর্ঘটনা লেগেই আছে ।

পূর্ব মেদিনীপুর জেলার সমস্ত বিধানসভা কেন্দ্রের নির্বাচন দু’দফায় সম্পন্ন হয়েছে । আগামী ২ মে ভোট গননা পর্যন্ত আদর্শ নির্বাচন বিধি বলবৎ থাকলে জনজীবনে বিপর্যয় নেমে আসা অনিবার্য পরিণতি হিসেবে দেখা দেবে ।

প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন জেলা শাসক কে ই-মেইল বার্তা পাঠিয়ে নির্বাচন বিধি শিথিল পূর্বক ভাঙাচোরা রাস্তা মেরামতীর জন্য অর্থ বরাদ্দ সহ অবিলম্বে উন্নয়ন মূলক কাজকর্ম শুরু করার দাবী জানিয়েছেন ।

প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন আরো বলেন ভোট যাবে আসবে যাবে কিন্তু রাস্তা মেরামতী না হলে মানুষের দুর্ভোগের অন্ত থাকবে না । প্রশাসনের আশু হস্তক্ষেপ দাবী করেন প্রাক্তন সহকারী সভাধিপতি মামুদ হোসেন ।

(জরুরি ঘোষণা: কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জন্য কয়েকটি বিশেষ হেল্প লাইন চালু করেছে পশ্চিমবঙ্গ সরকার । এই হেল্প লাইন
নম্বর গুলিতে ফোন করলে অ্যাম্বুল্যান্স বা টেলি মেডিসিন সংক্রান্ত পরিষেবা নিয়ে সহায়তা মিলবে । পাশাপাশি থাকছে একটি সার্বিক
হেল্প লাইন নম্বরও ।

• সার্বিক হেল্প লাইন নম্বর: ১৮০০ ৩১৩ ৪৪৪ ২২২

• টেলি মেডিসিন সংক্রান্ত হেল্প লাইন নম্বর: ০৩৩-২৩৫৭৬০০১
• কোভিড-১৯ আক্রান্তদের অ্যাম্বুল্যান্স পরিষেবা সংক্রান্ত হেল্প লাইন নম্বর: ০৩৩-৪০৯০২৯২)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *