Breaking News

হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে বসন্ত উৎসব

Post Views: website counter

 

সংস্কৃতিমনস্ক বহু মানুষের সমাবেশে ও মনোগ্রাহী সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে অনুষ্ঠিত হলো বসন্ত উৎসব।স্বেচ্ছাসেবী সংগঠন হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির উদ্যোগে মনোগ্রাহী সাংস্কৃতিক সন্ধ্যার মাধ্যমে অনুষ্ঠিত হলো বসন্ত উৎসব।

শহরের বটতলা এলাকায় সংস্থার সদস্যা প্রাক্তন শিক্ষিকা গৌরী প্রতিহারের বাড়ি সংলগ্ন উদ্যানে এই বসন্ত উৎসবের অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। উৎসব শুরু হওয়ার আগে সংস্থার পক্ষ থেকে উপস্থিত সকলের হাতে মাস্ক ও স্যানিটাইজার তুলে দেওয়া হয়।সংস্থার আমন্ত্রণে বহু গুণীজনের উপস্থিতিতে অনুষ্ঠানটি অন্য মাত্রা পায় বলে জানান হেল্পিং হ্যান্ড ওয়েলফেয়ার সোসাইটির সভাপতি দিলীপ মান্না। অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন সময় বাংলার কর্ণধার জয়ন্ত মন্ডল,শিক্ষানুরাগী অরুণ প্রতিহার,বিশিষ্ট সংগীত শিল্পী রথীন দাস ও বিশিষ্ট বাচিক শিল্পী রত্না দে, সমাজকর্মী শিক্ষক সুদীপ কুমার খাঁড়া, সমাজসেবী শিক্ষক মনিকাঞ্চন রায় প্রমুখ।

উপস্থিত ছিলেন শালবীথির প্রতিনিধিরাও। নৃত্যশিল্পী বুবুন দাসের তত্ত্বাবধানে তাঁর ছাত্র-ছাত্রীরা মনোজ্ঞ নৃত্যানুষ্ঠান পরিবেশন করে।। নৃত্যের পাশাপাশি সঙ্গীত ও আবৃত্তি পরিবেশনে অংশ নেন সংস্থার সদস্য-সদস্যারা ও অতিথিবৃন্দ।ছিল আবীর খেলার আয়োজনও। অনুষ্ঠানে বিশেষ সহযোগিতায় করেন রাজ মহাপাত্র,শিশু শিল্পী সূর্য সিংহ,নন্দিনী ভকত,ক্রিস্টাল দে, নীলাষ্মা ব্যানার্জি প্রমুখ।

সংস্থার পক্ষ থেকে গৌতম ভকত জানান, সংস্থার সদস্য সদস্যাদের এবং অতিথিদের উপস্থিতি ও সাংস্কৃতিক অনুষ্ঠানে স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে তাঁদের বসন্ত উৎসব আনন্দমুখর হয়ে ওঠে।সংগঠনের পক্ষে উপস্থিত ছিলেন কার্যকরী সভাপতি রাজশ্রী মন্ডল, সহ-সভাপতি নীলাদ্রী শংকর ব্যানার্জী, কোষাধ্যক্ষ সুদীপ্তা দে, সদস্য গৌতম ভকত, সুব্রত মহাপাত্র, নরসিংহ দাস নরোত্তম দে,ষোড়শী সিংহ, পারমিতা সাউ,শম্পা মন্ডল,মৌসুমী মান্না,নীতা সিনহা,রূপা মহাপাত্র, মানস চক্রবর্তী, বন্দনা চক্রবর্তী,স্বপ্না ভকত সহ অন্যান্যরা। অনুষ্ঠানটি সুচারু ভাবে সঞ্চালনা করেন শর্মিলা কোলে।

এদিনের অনুষ্ঠানে আর কে সিনহা,সঙ্গীতা সিনহা, প্রণব পাত্র, সঙ্গীতা পাত্র,আল্পনা ভূঁইয়া প্রমুখ নতুন সদস্য পদ গ্রহণ করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *