Breaking News

বারুইপুর পশ্চিম ও পূর্বের প্রার্থীদের নিয়ে জনসভা মমতার

Post Views: website counter

 

প্রদীপ কুমার সিংহ

বারুইপুরে পশ্চিমে বিধানসভা কেন্দ্রে তৃনমুল কংগ্রেসের প্রার্থী বিমান ব্যানার্জি ও বারুইপুর পূর্ব বিধানসভা কেন্দ্রে তৃনমুল কংগ্রেসের প্রার্থী বিভাস সরদারের সমর্থনে তৃণমূল কংগ্রেস জনসভা করলেন তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায়।

পাশাপাশি এখান থেকে তিনি বার্তা দিলেন আগামী দিনে আরও বেশি করে উন্নয়নমূলক কাজ করা হবে।তিনি জনগণের উদ্দেশে বলেন আপনারা তৃণমূল কংগ্রেসের প্রার্থীদের জোড়া ফুলে চিহ্নে ভোট দিয়ে জয় যুক্ত করুন।

এদিন তৃণমূলের সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন গত ১ এপ্রিল দ্বিতীয় দফার ভোট গ্রহনের দিনের ৪৮ ঘন্টা আগে গ্রামে গ্রামে দিল্লির পুলিশের সহায়তা নিয়ে ঢুকেছে বহিরাগত গুন্ডারা। আবার পুলিশের ড্রেস পরিয়ে নিয়ে এসেছে অনেককে। গ্রামে লোকেদের ভয় দেখানো হয়েছে।জনসভায় যোগ দিয়ে বিজেপির বিরুদ্ধে লাগাতার তোপ দাগার পাশাপাশি নিজের উন্নয়ন মূলক কাজের কথা তুলে ধরেন মমতা বন্দ্যোপাধ্যায়।

এদিন কটাক্ষের সুরে মমতা বলেন, ‘যদি ৬ এপ্রিল খেলা হয়, তাহলে একটা ভোট তৃণমূলে দিন। তৃণমূল মানে জোড়া ফুল। আর ওদেরটা (বিজেপি) কি! ওটা পুজোর ফুল নয়। ওটা ছদ্মবেশী পচা ফুল। আসছে দিন বিজেপি-কে বোল্ড আউট করে দিন। বলুন বিজেপি গেট লস্ট, ওটা পচা, ওটা বাংলা দখল করতে চায়।

সভামঞ্চ থেকে নাম না করে ফুরফুরা শরীফের পীরজাদা তথা ইন্ডিয়ান সেকুলার ফন্ট-এর প্রতিষ্ঠাতা আব্বাস সিদ্দিকীর বিরুদ্ধে তীব্র আক্রমণ শানালেন মমতা। আব্বাস ও হায়দ্রাবাদের সাংসদ আসাদ উদ্দিন ওয়েইসি দুজনের সঙ্গে বিজেপির গাঁটছড়া রয়েছে বলে অভিযোগ তোলেন তিনি। তৃণমূল সুপ্রিমোর কোথায়, ‘হায়দ্রাবাদ থেকে বিজেপির এক বন্ধু এসেছে, ফুরফুরা শরীফের একটা চ্যাংড়াকে নিয়ে কয়েক কোটি টাকা খরচ করে কমিউনাল স্লোগান দিচ্ছে। আর হিন্দু-মুসলমান ভাগ করার চেষ্টা করছে। ওদেরকে একটা ভোটও দেবেন না।আমরা সরকার গঠন করলে বিনা পয়সা রেশন বাড়িতে পৌঁছে দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *