Breaking News

তৃনমূলের সন্ত্রাসের প্রতিবাদে সুতাহাটায় বিক্ষোভ বিজেপির

Post Views: website counter

 

তৃনমূল আশ্রিত এলাকার দুষ্কৃতীদের বিরুদ্ধে পুলিশ কোনো ব্যবস্থা নিচ্ছেনা,এই অভিযোগ তুলে থানা ঘিরে ধরে বিক্ষোভ দেখালো বিজেপি কর্মীরা । রবিবার ঘটনাটি ঘটেছে পূর্ব মেদিনীপুর জেলার সুতাহাটা থানায় ।

অভিযোগ পূর্ব মেদিনীপুরের শিল্প শিহর হলদিয়া ভোট-পরবর্তী হিংসা অব্যাহত । রাজ্যের প্রধান বিরোধী দলের নেতৃত্বের অভিযোগ হলদিয়ার সুতাহাটা থানা এলাকার মোহনপুরে ভোটের দিন বিজেপির পোলিং এজেন্টকে মারধর করে তৃণমূলের কর্মীরা । বিজেপি নেতারা জানিয়েছেন সেই বিষয় নিয়ে সুতাহাটা থানায় অভিযোগ দায়ের করেন তাঁরা।

অভিযোগ এর পর দুই দিন কেটে গেলেও সুতাহাটা থানার পুলিশ এখনো পর্যন্ত সেই দুষ্কৃতীদের ধরেনি।এই নেতাদের আরো অভিযোগ সুতাহাটা থানার পুলিশ সেই দুষ্কৃতীকে ধরতে পারেনি , অথচ দিনের আলোয় ঘুরে বেড়াচ্ছে সেই দুষ্কৃতী। পুলিশের এই নিষ্ক্রিয়তার বিরুদ্ধে সুতাহাটা থানা ঘেরাও করে বিক্ষোভ দেখায় বিজেপির কর্মীরা।

তাঁরা আরো অভিযোগ করেছেন পুলিশ নানা ভাবে রাজ্যের শাসক দল আশ্রিত এই কুখ্যাত দুষ্কৃতীদের আইনি শাস্তির হাত থেকে রক্ষা করার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।

আন্দোলনকারীরা হুমকী দিয়েছেন পুলিশ তার পক্ষপাত মুলক আচরন বন্ধ না করলে এবং আসামীদের গ্রেফতার না করলে বৃহত্তর আন্দোলন গড়ে তোলা হবে । উল্লেখ্য রাজ্যের ২৯৪টি বিধানসভা আসনে আট দফায় ভোটগ্রহণ করছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন। এর মধ্যে পূর্ব মেদিনীপুর জেলার ১৬টি আসনের সাতটি আসনে প্রথম দফায় অর্থাৎ ২৬ মার্চ ও নয়টি আসনে দ্বিতীয় দফায় ভোটগ্রহণ করা হয়। সুতাহাটা বিধানসভায় দ্বিতীয় দফায় অর্থাৎ ১ এপ্রিল ভোট গ্রহণ হয়েছে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *