Breaking News

সাতেঙ্গাবাড়িতে শুভেন্দুর কনভয়ে হামলাঃআক্রান্ত সংবাদ মাধ্যম

Post Views: website counter

 

রাজ্যের বিধানসভা ভোটে বৃহস্পতিবার ছিলো দ্বিতীয় দফার ভোট গ্রহন। এই নির্বাচন প্রক্রিয়া চলাকালীন হাইভল্টেজ নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর গাড়ি লক্ষ্য করে হামলা, ইট ছোড়ার অভিযোগ দুষ্কৃতীদের বিরুদ্ধে ।

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে নন্দীগ্রামের টাকাপুরা এলাকায়। আর এই ঘটনায় ব্যাপক উত্তেজনা। জানা গিয়েছে, এদিন নিজের ভোট দিয়ে নন্দীগ্রামের টাকাপুরা দিয়ে যাচ্ছিল শুভেন্দু অধিকারীর গাড়ি। পিছনে যাচ্ছিল সাংবাদিকদের গাড়িও। আচমকাই টাকাপুরায় একটি বুথের সামনে গাড়ি দাঁড় করান শুভেন্দু অধিকারী। এরপর গাড়ি থেকে নেমে বুথের ভিতর কথা বলতে যাচ্ছিলেন তিনি। ঠিক সেই সময় দূর থেকে বেশ কয়েক জন মহিলা ও কয়েকজন যুবক তাঁর গাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে।

আর এই ঘটনার খবর পেয়ে সিআরপিএফ জওয়ানরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ইতিমধ্যেই এই ঘটনার ভিডিয়ো দেখে রিপোর্ট তলব করেছে কমিশন। যদিও এই ঘটনায় এখনও পর্যন্ত তৃণমূলের কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে এই ঘটনা ঘিরে উত্তেজনা শুরু হয়েছে এলাকায়।

উল্লেখ্য ১৪৪ ধারার মধ্যেই বৃহস্পতিবার সোনাচূড়া ও কালীচরণপুর গ্রামে বোমাবাজির ঘটনা ঘটেছে বলে অভিযোগ। অভিযুক্ত রাজ্যের শাসক দল । ভেকুটিয়ায় এক বিজেপি কর্মীর ঝুলন্ত দেহ উদ্ধার নিয়েও উত্তাপ ছড়িয়েছে। এর মধ্যেই দুপর ১২টা নাগাদ ইট ছোড়া হয় শুভেন্দুর কনভয় লক্ষ্য করে।এই প্রসঙ্গে শুভেন্দু অধিকারী বলেন, ‘‘সংবাদমাধ্যম সব দেখেছে। আমার গাড়িতে কিছু হয়নি। রোজ হামলা হয়। আমার অভ্যাস হয়ে গিয়েছে।’’শুভেন্দু অধিকারীর কনভয়ের পেছনে থাকা সাংবাদিকদের গাড়ির উপরেও হামলার ঘটনা ঘটেছে বলে অভিযোগ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *