Breaking News

ভাজাচাউলীতে খুন হওয়া যুবক কোন দলের সমর্থকঃ তরজায় সিপিএম-বিজেপি

Post Views: website counter

 

দুষ্কৃতীদের হামলায় অস্বাভাবিক ভাবে মৃত এক ব্যাক্তিকে ঘিরে সিপিএম আর বিজেপির মধ্যে টানাপোড়ন শুরু হয়েছে। জন্মেঞ্জয় দলাই নামে এই যুবক কোন দলের সমর্থক তাই নিয়ে টানাপোড়ন।মঙ্গলবার দুপুরে পূর্ব মেদিনীপুর জেলার মারিশদা ভাজাচাউলিতে এই যুবকের মৃতদেহ উদ্ধারের ঘটনার রাজনৈতিক উত্তেজনা ছড়িয়েছে।

মঙ্গলবার রাতে তাদের এই কর্মীকে তৃনমূল খুন করেছে এই অভিযোগ তুলে থানায় দ্বারস্থ হয় সিপিএম এরিয়া কমিটির সদস্য। বিজেপির দাবি এই যুবক তাদের কর্মী।এরপর বিজেপি ও সিপিএম মধ্যে শুরু হয়েছে বাদানুবাদ।

এদিকে সিপিএমের অভিযোগে ভিত্তিতে তিনজন তৃনমূল কর্মীকে গ্রেফতার করছে পুলিশ। ধৃতরা হল কাদুয়া গ্রামের শঙ্কর সামন্ত, দুমুড়বেড়িয়া গ্রামের সেক জামির ও উত্তর কৌশল্যা গ্রামের সৌরভ বেরা। বুধবার ধৃতদের কাঁথি আদালতে তোলা হয়।

জানাগেছে, মঙ্গলবার সকাল নয়টা নাগাদ পূর্ব মেদিনীপুর জেলার কাঁথি ৩ ব্লকের মারিশদা ভাজাচাউলি এলাকায় দঃ পোদ্দা গ্রামে বাসিন্দা জন্মেঞ্জয় দলাই (৪০) সরপাই ব্রীজের সংলগ্ন এলাকায় থেকে নিখোঁজ হয়ে যায়। কিন্তু এই যুবকের কোথাও সন্ধান পাঅয়া যায়নি। দুপুর ১ টা নাগাদ ভাজাচাউলি তিয়াসী দিঘা এলাকায় রাস্তা পাশে নিখোঁজ যুবকের রক্তাক্ত মৃতদেহ পড়ে থাকতে দেখতে পায় স্থানীয়রা। জন্মেঞ্জয় দলাইর সারা শরীরের একাধিক আঘাত ও রক্তের দাগ ছিল বলে স্থানীয় বাসিন্দাদের দাবি।

এলাকায় সিপিএম নেতা ঝাড়েশ্বর বেরা বলেন ” মৃত জন্মেঞ্জয় দলাই দীর্ঘদিন ধরে সিপিএমের কর্মী ছিলেন। সিপিএম করার কারণে শাসক দল তৃনমূল কংগ্রেস তার বিরুদ্ধে একাধিক মিথ্যা মামলা দিয়েছিল।

যদিও এই নিয়ে সিপিএমকে কটাক্ষ করতে ছাড়েনি কাঁথি সংগঠনীক জেলার বিজেপি সভাপতি অনুপ চক্রবর্তী। তিনি বলেন তৃনমূলের কাছ থেকে টাকা খেয়ে সিপিএম এই মামলা হালকা করা জন্য অভিযোগ দায়ের করেছে। পুলিশ খুনীদের আড়াল করার চেষ্টা করেছে। এনিয়ে আমরা অভিযোগ জানাবো। প্রকৃত খুনীদের না ধরলে আগামী দিনে বৃহত্তর আন্দোলনে নামবো “।

উত্তর কাঁথির তৃনমূল কংগ্রেস প্রার্থী তরুন জানা বলেন ” বিজেপি এখন সিপিএমের হার্মাদ নিয়ে এলাকায় সন্ত্রাস চালাচ্ছে। টাকা পয়সা ভাগ বাটোয়ারা নিয়ে গণ্ডগোল জেরে খুন হয়েছেন এই যুবক। আর এর দায় পরিকল্পিত ভাবে তৃনমূলের উপরে চাপাচ্ছে”।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *