Breaking News

আজ নন্দীগ্রামে শাহের র‍্যালি

Post Views: website counter

 

আগামী ১ এপ্রিল দ্বিতীয় দফায় নির্বাচন আগে শেষ প্রচারে জমজমাট দ্বিতীয় দফার নির্বাচনের বিধানসভা কেন্দ্র গুলি,আর এই দ্বিতীয় দফার নির্বাচনে রাজ্যের সব থেকে গুরুত্বপূর্ণ বিধানসভা কেন্দ্র হিসেবে রয়েছে পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রাম। যেখানে শুরু হয়ে গিয়েছে হাই ভোল্টেজের রাজনৈতিক লড়াই, আর এই শেষ প্রচারে আসছেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ,কিছুক্ষণ পরেই নন্দীগ্রামে এসে পৌছবে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর হেলিকপ্টার ।

তার আগে বিজেপি কর্মীরা র‍্যলির জন্য চূড়ান্ত ব্যস্ত । মঙ্গলবার নন্দীগ্রামে বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারীর সমর্থনে রোড শো করবেন অমিত শাহ । চলছে তারই প্রস্তুতির কাজ । পুলিশ কর্তারা দফায় দফায় খতিয়ে দেখছে নিরাপত্তা ব্যবস্থা । সব মিলিয়ে চূড়ান্ত ব্যস্ততার মধ্যে বিজেপি নেতা কর্মী সমর্থকরা ।

প্রচণ্ড গরম। তার উপরে ভোট প্রচারের তাপে যেন ফুটছে নন্দীগ্রাম। প্রার্থী দুই তারকা, তৃণমূলের মমতা বন্দ্যোপাধ্যায়, বিজেপি-র শুভেন্দু অধিকারী। একজনের প্রচারে হাজির হলেন দুই তারকা প্রচারক। অন্য জনের মঞ্চে তারকা নেই। শুধু তিনিই আছেন। শুভেন্দুর হয়ে প্রচার করলেন অমিত শাহ, বিকেলে হাজির হবেন মিঠুন।

উল্লেখ্য রাজ্যের ২৯৪টা আসনে ৮ দফায় ভোট গ্রহনের সিদ্ধান্ত নিয়েছে কেন্দ্রীয় নির্বাচন কমিশন।গত ২৭ মার্চ প্রথম দফার ভোট গ্রহন হয়েছে।পূর্ব মেদিনীপুর জেলার ১৬টি আসনের মধ্যে ৭টির নির্বাচন হয় প্রথম দফায়।দ্বিতীয় দফায় ৯টি আসনে ভোট গ্রহন হবে রাজ্যের অন্যান্য প্রান্তের কয়েকটি বিধানসভা কেন্দ্রের সাথে।সেই আসন গুলির মধ্যে অন্যতম নন্দীগ্রাম।রাজ্যের সবচেয়ে হাই ভোল্টেজ কেন্দ্র

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *