Breaking News

নন্দীগ্রাম- ২ ব্লকে এবার তৃনমূলের বিক্ষোভের মুখে শুভেন্দু

Post Views: website counter

 

শেষ মুহূর্তে প্রচারে গিয়ে নন্দীগ্রামে প্রবল বিক্ষোভের মুখে পড়লেন বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী ৷ নন্দীগ্রামের আসাদতলায় শুভেন্দুর গাড়িতে চড়াও হলেন তৃণমূল কর্মীরা ৷ বাধা দিলে পুলিশের সঙ্গে তৃণমূল কর্মীদের ধস্তাধস্তি হয় একপ্রস্থ । এলাকায় ব্যপক উত্তেজনা ছড়িয়েছে ৷

পূর্ব মেদিনীপুর জেলার অন্তর্গত নন্দীগ্রাম বিধানসভা । সেই বিধানসভা এখন রাজ্যের সকলের নজরে। কারন এই বিধানসভা কেন্দ্রের প্রার্থী হয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়, শুভেন্দু অধিকারী ও মীনাক্ষী মুখার্জি মতো হেবিওয়েট নেতা-নেত্রীররা । ভোট গ্রহন আগামী ১ এপ্রিল , বৃহস্পতিবার।

মাঝে আর মাত্র একটা দিন ।তাই শেষ লগ্নের প্রচারে ঝড় তুলতে ঝাঁপি পড়েছে সব দল। একদিকে মমতা অন্যদিকে শুভেন্দুর প্রচারে নজর সকলের। তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করে নন্দীগ্রামে প্রার্থী হওয়ার পর থেকে প্রচারে বেরিয়ে বেশ কয়েকবার এলাকার মানুষের বিক্ষোভের মুখে পড়তে হয় শুভেন্দু অধিকারীকে।

সোমবার সকাল থেকে নন্দীগ্রামের বিভিন্ন প্রান্তে প্রচার করছিলেন শুভেন্দু অধিকারী। নন্দীগ্রাম-২ নম্বর ব্লকে আসদতলায় সভা শেষ করে অন্য সভায় যাওয়ার সময় পথ আটকে স্থানীয় মানুষরা বিক্ষোভ দেখাতে থাকে। বিক্ষোভ কারিদের হাতে লাঠি সোটার পাশাপাশি ঝাঁটা জুতা নিয়ে বিক্ষোভ দেখাতে থাকে। বিক্ষোভের কারনে শুভেন্দুর কনভয় দাঁড়িয়ে পড়ে। নিরাপত্তা রক্ষীরা গাড়ি থেকে নেমে বিক্ষোভ কারীদের উপর চড়াও হলে বিক্ষোভকারীরা পালিয়ে যায়।

পরে শুভেন্দু অধিকারী তার পরবর্তী নির্বাচনী প্রচারের দিকে এগিয়ে যায়। বাবার শুভেন্দুকে ঘিরে এই ধরনের বিক্ষোভের ফলে রাজ্য রাজনীতিতে নানা জল্পনা তৈরি হয়েছে।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *