Breaking News

শুক্রবার মুক্তি পাবে “এই আমি রেনু”

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

নতুন পরিচালক সৌমেন সুরের পরিচালনায় আগামী ৯  এপ্রিল শুক্রবার কলকাতা সহ অনেক সিনেমা হলে মুক্তি পেতে চলেছে এক মহিলার জীবন নির্ভর কাহিনী নিয়ে ছবি ” এই আমি রেনু “।

নিউ টিউন এর এক হোটেলে এক সাংবাদিক সম্মেলনে এই ছবির ট্রেলার লঞ্চ হয়ে গেল।
সাংবাদিক সম্মেলনে ছবির পরিচালক জানালেন ছবির গল্পটি লিখেছেন বিখ্যাত সাহিত্যিক সমরেশ মজুমদার। চিত্রনাট্য লিখেছেন পদ্মনাভ দাসগুপ্ত। ছবির চিত্র গ্রহণ, এডিটিং ও আর্ট ডিরেকশন করেছেন গোপী ভগত, মলয় লাহা ও তপন কুমার শেঠ। সংগীত পরিচালনা করেছেন রানা মজুমদার।গান আছে ৪ টে। গেয়েছেন অরিজিৎ সিং, শ্রেয়া ঘোষাল, এস কিং, মোনালি ঠাকুর ও কৈলাশ খের। সহ পরিচালনা করেছেন সৌমেন মন্ডল ।ছবির শুটিং হয়েছে ডায়মন্ডহারবার, মন্দারমনি ও কলকাতার শ্যাম বাজারে।

এই ছবির মূল চরিত্রে (রেনু) র ভূমিকায় অভিনয় করেছেন সোহিনী সরকার।ওর স্বামীর চরিত্র করেছেন সোহম, প্রেমিক গৌরব চক্রবর্তী, গোয়েন্দা র ভূমিকায় দেখা যাবে কৌশিক গাঙ্গুলী কে।একটি বিশেষ চরিত্রে অভিনয় করছেন অলিভিয়া সরকার। ৮০ দশকে যে রকম চুপি চুপি একটা প্রেম ছিলো, চিঠি দিয়ে বলা, মানসিক ভাবে পুরোনো প্রেমিকা কে না ভুলতে পাড়া, তার স্বামীর সাথে শারীরিক সম্পর্ক , নিজের প্রতি বিস্বাস এর অভাব এই সব মিলিয়ে এক অন্য ধরনের ছবি বা সিনেমা ” এই আমি রেনু “।

পরিচালক এর ধারণা বা বিস্বাস যে এই ছবি খুব নস্টালজিক একটা ব্যাপার সৃষ্টি করবে সকলের মনে, অনেক পুরোনো স্মৃতি, উত্তর কলকাতার পুরোনো বাড়ি, পাড়ার রক কালচার ও রাস্তা ঘাট, ট্রাম লাইন, মধ্যবৃত জীবনের নানাদিক উঠে আসবে “এই আমি রেনু” ছবিতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *