Breaking News

হলদিয়াতে স্কুটার চালিয়ে বিজেপি প্রার্থীর প্রচার করলেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি

Post Views: website counter

রাজ্যের নির্বাচন একেবারে দোরগোড়ায়।আগামী ২৭ মার্চ ও ১ এপ্রিল প্রথম ও দ্বিতীয় দফার ভোট গ্রহন ।পূর্ব মেদিনীপুর জেলার ১৬টি আসনের মধ্যে ৭টি প্রথম দফায় ও ৯টিতে আসনে ভোট গ্রহন হবে ।
কেন্দ্রীয় নিবাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী ১ এপ্রিল পূর্ব মেদিনীপুর জেলার হলদিয়া ,নন্দীগ্রাম, মহিষাদল, নন্দকুমার, তমলুক প্রমুখ নয়টি বিধানসভা নির্বাচন অনুষ্ঠিত হবে।

পূর্ব মেদিনীপুর জেলার নন্দীগ্রামে হাই ভোল্টেজ লড়াই । এখানে তৃনমূলের প্রার্থী রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এবং তারই দলে প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বিপক্ষে প্রার্থী । নন্দীগ্রামের পাশেই শিল্প শহর হলদিয়া বিধানসভা । এখানে গত পাঁচ বছর ধরে বিধায়ক ছিলেন বামফ্রন্টের ।

তিনি এখন ভারতীয় জনতা পার্টির প্রার্থী । হলদিয়ার বিজেপি প্রার্থী তাপসী মন্ডলের প্রচারের জন্য ইতি মধ্যে ভারতের প্রধানমন্ত্রী থেকে শুরু করে জাহাজ মন্ত্রী, পেট্রোলিয়াম মন্ত্রী বিভিন্ন সময় এসেছেন । চা-চক্রে, গৃহ সম্পর্কে, সমাবেশ করেছেন ।আজকের হলদিয়া টাউনশিপ থেকে স্কুটার চালিয়ে হলদিয়া পৌরসভা বিভিন্ন ওয়ার্ড ঘুরে প্রচার চালালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ।

পরে অম্বুজা শপিং মল সংলগ্ন মোড়ের সামনে পথসভায় যোগদান করেন । তার আগে দীর্ঘ প্রায় তিন কিলোমিটার রাস্তা স্কুটার চালিয়ে মানুষের শুভেচ্ছা জানালেন । পরে সভায় ভারতীয় জনতা পার্টি প্রার্থী তাপসী মন্ডল এর সমর্থনে আগামী পয়লা এপ্রিল পদ্মফুলে ভোট দিয়ে মোদিজীর স্বপ্নকে বাস্তবায়িত করার জন্য সকলকে আহ্বান জানালেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *