Breaking News

পি এন্ড সি গ্রুপ শুরু করতে চলেছে ” ফ্যাশন-গ্রুমিং-মডেল- এক্টিং একাডেমি”

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

আগামী মে মাস থেকে পি এন্ড সি গ্রুপ শুরু করতে চলেছে এই প্রথম কলকাতায় ফ্যাশন ক্লাব ও গ্রুমিং একাডেমী। তার কাটেন রেজার উদ্ভোধন হলো বাইপাশের ধারে হায়াৎ রিজেন্সী হোটেলে।

এই ফ্যাশন ক্লাবের কাটেন রেজার উদ্বোধন করেন বিখ্যাত মডেল ও অভিনেত্রী রিচা শর্মা, অভিনেত্রী ও গ্রুমার পায়েল মুখোপাধ্যায় ও হিডকোর চেযারমেন দেবাশীষ সেন, টেকনো ইন্ডিয়া গ্রুপের ডিরেক্টর সুজয় বিশ্বাস এবং পি এন্ড সি গ্রুপের কর্ণধার বিলকিস পরভিন চ্যাটার্জী।উপস্থিত সকলেই বিলকিসের এই উদ্যোগ কে সাধুবাদ জানান।

এক সাংবাদিক সম্মেলনে পি এন্ড সি গ্রুপের প্রধান বিলকিস পরভিন চ্যাটার্জী জানালেন আমরা এই বছর জানুয়ারী মাসে প্রথম আমাদের বিভিন্ন মডেলদের নিয়ে 2021 ক্যালেন্ডার লঞ্চ করি। নাম দেওয়া হয় “পি এন্ড সি ফেস অফ ওয়েস্ট বেঙ্গল 2021″।আমাদের পরবর্তী প্রজেক্ট হলো মে মাস থেকে আমরা শুরু করছি ফ্যাশন ক্লাব ও একাডেমি।

কলকাতায় ভালো ফ্যাশন ,মডেলিং, এক্টিং ,গ্রুমিং স্কুল প্রায় নেই বল্লেই চলে, যা আছে মুম্বাই অথবা পুনে বা দিল্লি তে।তাই এখান কার ভালো ভালো ছেলে মেয়েরা সুযোগ পায়না ভালো ভাবে কাজ শেখার।তাই আমরা এই প্রথম বার কলকাতায় পি এন্ড সি গ্রুপ একাডেমী খুলতে চলেছি।এক ছাতার তলায় সব রকম ট্রেনিং দেওয়া হবে এখানে।যেমন থাকবে ফ্যাশন, গ্রুমিং, মডেলিং, অভিনয়, মেক আপ, হেয়ার স্টাইল, স্টাইলিং সহ আরো অনেক কিছু। আমায় এই একাডেমির সাথে রয়েছেন ওয়ার্ডব পাটনার মিনু শাড়ি, ভি এল সিসি, মেক আপ শিল্পী নাহিদ বেগম, স্টাইল এক্সপার্ট জন সেনগুপ্ত, সেলন পার্টনার (IQRA) অনিন্দিতা দাসগুপ্ত, অফিসিয়াল ফটোগ্রাফার ও মেন্টার উজ্জ্বল দত্ত ও অরিন্দম ভট্টাচার্য। সহযোগিতায় আছেন শুভঙ্কর শর্মা।

অফিসিয়াল গ্রুমার, স্কিল, পারসোনালিটি ডেভেলপমেন্ট এই গুলির বিষয় ট্রেনিং দেবো আমি নিজেই। এখানে আমায় সহযোগিতা করবেন টিনা গৌর, সুমিত সুপু সাইফ আহমেদ। বিভিন্ন কোর্স থাকবে এই একাডেমীতে।

এখানে যারা ট্রেনিং নেবেন ছেলে ও মেয়েরা বিভিন্ন কাজের সুযোগ পাবেন কলকাতায় ও বাইরেও, সেই আশার স্বপ্ন দেখাছে পি এন্ড সি গ্রুপের ডিরেক্টর বিলকিস পরভিন চ্যাটার্জী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *