Breaking News

অমিত শাহের হাত ধরেই কি পদ্মে শিশির অধিকারী ? রাত পোহালেই উত্তর

Post Views: website counter

 

গত বছর ১৯ ডিসেম্বর মেদিনীপুরে সরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের হাত ধরে রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী বিজেপিতে যোগদান করার পর থেকেই অধিকারী পরিবারের দুই সাংসদ শিশির অধিকারী ও দিব্যেন্দু অধিকারীর বিজেপিতে যোগদান নিয়ে নানা জল্পনা তৈরি হয়। এবার সেই জল্পনা শেষ হতে চলেছে বলে মনে করা হচ্ছে।

শনিবার দুপুরে পূর্ব মেদিনীপুর জেলার কাঁথির করকুলিতে “শান্তিকুঞ্জে” এসে পৌঁছান কেন্দ্রীয় জাহাজ প্রতিমন্ত্রী মনসুখ এল. মান্ডব‍্য।তাঁর সঙ্গে ছিলেন পূর্ব মেদিনীপুর জেলায় বিজেপির কাঁথি সাংগঠনিক জেলা সভাপতি অনুপ চক্রবর্তী। এদিন বর্ষীয়ান এই তৃণমূল সাংসদকে আগামীকাল এগরায় কেন্দ্রীয় সরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের সভায় উপস্থিত থাকার জন্য আনুষ্ঠানিকভাবে আমন্ত্রণও জানান শান্তিকুঞ্জে আগত এই দুই বিজেপি নেতা।

উল্লেখ্য কয়েক দিন আগেই শান্তিকুঞ্জে এসেছিলেন হুগলীর বিজেপি সাংসদ লকেট চ্যাটার্জী।আগামী ২৪ মার্চ কাঁথিতে প্রধানমন্ত্রীর সভায় যোগ দেওয়ার জন্যে আমন্ত্রন জানিয়েছিলেন তিনি ।প্রসঙ্গত দুই দিন আগে চন্ডীপুরে দলীয় সভায় নন্দীগ্রামের প্রার্থী বিজেপি নেতা শুভেন্দু অধিকারী বলেছিলেন শিশিরবাবুকে ২৪ মার্চের আগে প্রয়োজনে ২১ মার্চ অমিত শা’র সভাতেও দেখা যেতে পারে।ফলে তখন থেকেই রাজনৈতিক মহলে প্রশ্ন উঠতে শুরু করেছিলো তবে কি শুভেন্দু বাবুর মত তাঁর বাবা কাঁথির সাংসদ শিশির অধিকারী ও তাঁর ভাই তমলুকের সাংসদ দিব্যেন্দু অধিকারীও অমিত শাহের হাত ধরেই বিজেপিতে যোগ দান করতে চলেছেন।

অপরদিকে কাঁথির সাংসদ শিশির অধিকারীও সম্প্রতি সংবাদ মাধ্যমের কাছে দলের বিভিন্ন কাজ নিয়ে সোচ্চার হচ্ছিলেন। নিজের রাজনৈতিক অবস্থান তিনি জানেন না বলেও দাবি করেন। তবে ছেলে শুভেন্দু তাঁকে প্রচারে ডাকলে তিনি নন্দীগ্রাম যাবেন বলেও জানিয়েছিলেন। সুযোগ পেলে আগামী ২৪ মার্চ মোদির সভায় থাকতে চান বলেও ইঙ্গিত দিয়েছিলেন বর্ষীয়ান নেতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *