Breaking News

অমিত শাহের জন্যে হেলিপ্যাড তৈরীতে বাধাঃ প্রহৃত বিজেপি সমর্থক

Post Views: website counter

 

পূর্ব মেদিনীপুর জেলায় নির্বাচনী প্রচারের জন্যে কেন্দ্রীয় সরাষ্ট্র মন্ত্রী অমিত শাহের হেলিকপ্টার যাতায়াতের প্রয়োজনে হেলিপ্যাড তৈরি ঘিরে উত্তেজনা ছড়ালো। কেন্দ্রীয় সরাষ্ট্র মন্ত্রীর জন্যে এই হেলিপ্যাড তৈরিতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূলের বাহিনীর বিরুদ্ধে।তৃনমূলের আচরনের প্রতিবাদ করায় বিজেপি কর্মীদের মারধর এর অভিযোগ উঠেছে। এই হামলায় আহত হয়েছেন ২ বিজেপি কর্মী। তাদের চিকিৎস্যার জন্যে ভর্তি করা হয়েছে তমলূকের পূর্ব মেদিনীপুর জেলা হাসপাতালে।

জানা গেছে আগামী ২১ তারিখ বিজেপির তমলুক সাংগঠনিক জেলার কর্মকর্তাদের নিয়ে নির্বাচন প্রস্তুতি বৈঠক করতে আসছেন ভারতের স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তার আসার জন্য তমলুকের আস্তাড়া এলাকায় তৈরি করা হচ্ছে অস্থায়ী হেলিপ্যাড। আর সেই হেলিপ্যাড তৈরিতে বাধা দেওয়ার অভিযোগ তৃণমূল এর বিরুদ্ধে।

বিজেপির অভিযোগ শুক্রবার বিকেলে তৃণমূল এর স্থানীয় নেতাদের আশ্রিত একদল বাহিনী গিয়ে বিজেপি সমর্থকদের হেলিপ্যাড তৈরীর কাজে বাধা দেয়। সেই বাধা উপেক্ষা করে হেলিপ্যাড নির্মানের কাজ চালিয়ে যাওয়ায় সেখানে হাজির বিজেপি সমর্থকদের তৃনমূল কর্মীরা মারধর করে বলে অভিযোগ। আহত হন তমলুক নগর মন্ডলের ২ জন বিজেপি কর্মী। মুহূর্তের মধ্যে উত্তেজনা ছড়ায়। বিজেপি সমর্থকদের সাথে তৃণমূল বাহিনীর প্রবল বচসা তৈরি হয়। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যায় পুলিশ।

তমলুক মহকুমা পুলিশ অফিসার তমলুক অতীশ বিশ্বাসের নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী পরিস্থিতি নিয়ন্ত্রনের চেষ্টা করে। পরবর্তীতে পৌছয় কেন্দ্রীয় বাহিনী। বিজেপির দাবি এর পরেই পরিস্থিতি বেগতিক বুঝে তৃণমূলের বাহিনী পালিয়ে যায়। তমলুক থানায় অভিযোগ দায়ের হচ্ছে। এলাকায় মোতায়েন পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *