Breaking News

২৩ দিন পর পাঁশকুড়ায় ফিরছে নিখোঁজ বাম কর্মী

Post Views: website counter

 

সোস্যাল মিডিয়ার হাত ধরে পূর্ব মেদিনীপুর জেলার পাঁশকুড়ার বাহারপোতা নিখোঁজ সিপিএম কর্মী দীপক পাঁজার অবশেষে খোঁজ পাওয়া গেল ।
চাকরি শিক্ষা সহ বিভিন্ন দাবিতে গত ১২ ফেব্রুয়ারী নবান্ন অভিযানের ডাক দিয়েছিল সিপিএমের যুব সংগঠন ডি ওয়াই এফ আই ।

সেই কর্মসূচিতে যোগ দিতে হাওড়া গিয়েছিল পাঁশকুড়ার এই সিপিএম সমর্থক ।২৩ দিন পর বাঝারপোতা গ্রামের বাসিন্দা সিপিএম কর্মী দীপক পাঁজা নিখোঁজ ছিলো।

জানা গেছে সেই কর্মসূচি শেষ করে এলাকার সমস্ত বাম সমর্থকেরা বাড়ি ফিরলেও বাড়ি ফিরেনি দীপক তারপর থেকেই ছড়িয়েছিল চাঞ্চল্য ।

শুক্রবার সন্ধ্যায় বালি রেলস্টেশনের কাছে এই নিখোঁজ বাম সমর্থককে দেখতে পান জগাছার সিপিএম নেতা সুখেন দাস ।তারপরেই তাঁকে স্থানীয় সিপিএম পার্টি অফিসে নিয়ে আসেন তিনি এবং যোগাযোগ করা হয় পরিবারের সাথে।

নিখোঁজ হওয়ার পর বাম কর্মী দীপক পাঁজার সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দিয়েছিলো সিপিএম।তার মাধ্যমে ইতিমধ্যে দীপক পাঁজাকে খুঁজে বার করতে তাঁরা সক্ষম হয়েছেন বলে দাবি সিপিআইএমর। শনিবার সিপিআইএম পার্টির তরফ থেকে দীপক পাঁজাকে তার পরিবারের হাতে তুলে দেওয়া হবে। সিপিএমের নবান্ন অভিযান এ গিয়ে হারিয়ে গিয়েছিলেন বাহারপোতা গ্রামের দীপক পাঁজা।

এক প্রকার বিধানসভা ভোটের আগে দীপক পাঁজা কে খুঁজে পাওয়ার পর স্বস্তির নিঃশ্বাস সিপিএমের।তবে এই কয়েক দিন দীপক পাঁজা কোথায় ছিলো এবং কি করেছেন কিছুই জানা যায়নি।দীপকের খবর তবে রবি সিপিএমের নেতারা বাড়িতে আসায় তাঁদের শঙ্খধ্বনি দিয়ে সম্বর্ধিত করে পরিবারের লোকেরা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *