Breaking News

ইরানী মিত্রর স্টুডিওতে হয়ে গেলো “শ্লীলতাহানির পরে ” ছবির প্রোমোশান

Post Views: website counter

ইন্দ্রজিৎ আইচ

কলকাতার নামকরা পোশাক ডিজাইনার হিসাবে এই মুহূর্তে ফ্যাশন দুনিয়ায় একটাই উল্লেখযোগ্য নাম হলো ইরানী মিত্র।

২০১৭ সাল থেকে ইরানী মিত্র ৬ মিটার শাড়ির উপরে নানান রকম ডিজাইন করে ফিল্ম, টেলিভিশন ও ফ্যাশন এর জগতে মনোরঞ্জন করে চলেছেন সাড়া ভারতবর্ষ জুড়ে।। আরো একটি চমক তিনি দিতে চলেছেন। আগামী ১২ ই মার্চ শুক্রবার ইরানী মিত্র র পোশাক ডিজাইন এ মুক্তি পেতে চলেছে সামাজিক প্রেক্ষাপটের ওপর ভিত্তি করে বর্তমান যুগের সময় কে ঘিরে রেশমী মিত্র পরিচালিত ছবি ” শ্লীলতাহানির পরে”।

এই ছবিতে অভিনেতা অভিনেত্রী দের পোশাক ডিজাইন করেছেন ইরানী মিত্র। ৫৭৭ এ প্রিন্স আনোয়ার শাহ রোডের ইরানী মিত্র র স্টুডিওতে এই ছবির পোশাক পরে হাঁটলেন ১৫ জন এই শহরের নাম করা মডেলরা। উপস্থিত ছিলেন এই ছবির পরিচালক রেশমী মিত্র, সুরকার বাপ্পা অরিন্দম, গায়িকা অন্বেষা, অভিনেতা ইশান মজুমদার। এই ছবির প্রোমোশান উপলক্ষে এক সাংবাদিক সম্মেলনে ফ্যাশন ডিজাইনার ইরানী মিত্র জানালেন কবি মল্লিকা সেনগুপ্ত র কাহিনী অবলম্বনে আগামী ১২ মার্চ এই ছবি মুক্তি পাবে।

অভিনয় করেছেন দেবলীনা কুমার, রাহুল , মৌবনী সরকার, রায়তি ভট্টাচার্য, অভিষেক চট্টোপাধ্যায়, সৌমিত্র চট্টোপাধ্যায়, ইশান মজুমদার সহ আরো অনেকে। সোনম পিকচার্সের ব্যানারে গত ৩রা এপ্রিল ২০২০ সালে এই ছবি মুক্তি পাবার কথা ছিলো। কিন্তু কোভিড ১৯ এর কারণে লক ডাউন এর জন্য গত বছর এই ছবি মুক্তি পায়নি। তাই এক বছর বাদে এই ছবি মুক্তি পাচ্ছে।

এই দিন সামার কালেকশন লঞ্চ হলো ইরানী মিত্র র ফ্যাশন স্টুডিওতে। ৫০০ টাকা থেকে ১২০০০ হাজার টাকার ছোটো থেকে বড় দের নানা ধরণের গরমের পোশাক পাওয়া যাবে, এছাড়াও আগামী বৈশাখে বাংলার নতুন বছরে আরো নতুন চমক থাকছে পোশাকের ক্ষেত্রে বলে জানালেন এই শহরের জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার ইরানী মিত্র।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *